Comm Ad 005 TBS

আজ বুধবার কেমন যাবে সারাদিন, রইল হদিশ

Share Link:

আজ বুধবার কেমন যাবে সারাদিন, রইল হদিশ

নিজস্ব প্রতিনিধি: আজ বুধবার। সপ্তাহের কাজের দিন। কাজের জন্য সকলকেই বাইরে বেরোতে হবে। এই পরিস্থিতিতে অনেকেই বাইরে যাচ্ছেন না। নিজের ভালমন্দের বিচার তাই করে নিন দিনের শুরুতেই। দেখে নিন কী বলছে আপনার ভাগ্য।

মেষ: ছাত্র ছাত্রীরা উচ্চশিক্ষায় সফলতা পাবে। চাকুরিতে বাধা, ব্যবসায় উন্নতি। অর্থ ব্যয়ের সম্ভাবনা। স্বাস্থ্য ভাল যাবে না। বাবা-মা'কে নিয়ে সমস্যা বাড়বে।  

বৃষ: স্বভাবে কিছু পরিবর্তন দেখা যাবে। অর্থের আগমন হবে। স্বাস্থ্যের প্রতি নজর দিন। প্রেমজ বিবাহের যোগ রয়েছে। রক্তপাতের সম্ভাবনা প্রবল। 
 অর্থপ্রাপ্তির সম্ভাবনা প্রবল।

মিথুন: আপনার অর্থের উপার্জন হবে। কাজে মন দিন উন্নতি হবে। ছাত্র ছাত্রীদের মনোযোগ বাড়বে। স্বাস্থ্য ভাল যাবে। তবে ব্যবসার ক্ষেত্রে খুব একটা ভাল অভিজ্ঞতা হবে না। 

কর্কট: কর্মক্ষেত্রে খ্যাতি লাভ করবেন। অত্যাধিক ব্যয় নিয়ন্ত্রণ করুন। শিক্ষার্থীরা এই সময় ভালো ফল পাবেন। নতুন চাকরির যোগ রয়েছে কিন্তু তা সমস্যাসঙ্কুল হবে।

সিংহ: স্বাস্থ্য ভাল থাকবে। কাজের জায়গায় উন্নতি হবে। প্রেমে পড়তে পারেন। তবে সেই প্রেম ভেঙে যাওয়ার একটা সম্ভাবনাও রয়েছে। কিছু না ভেবে নতুন কিছুতে ঝাঁপিয়ে পড়ুন।

কন্যা: আপনি যদি কোনও শিল্পের সঙ্গে যুক্ত থাকেন আজকের দিনটি আপনার জন্য ভাল হবে। প্রেমে পড়তে পারেন। বিয়ের যোগাযোগও হতে পারে। সিদ্ধান্ত নিন চিন্তাভাবনা করেই। 

তুলা: কাজের জায়গায় ভুল বোঝাবুঝি হতে পারে। একাধিক কাজের সুযোগও আজ আসতে পারে। মানসিকভাবে অস্থির লাগলে ধ্যান করতে পারেন। বাবা-মা'র স্বাস্থ্য নিয়ে চিন্তা কমবে।

বৃশ্চিক: বন্ধুদের কাছ থেকে কোনও সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীরা ভালো আয় করার সুযোগ পেয়ে যাবেন। তবে শরীর-স্বাস্থ্যের দিকে আলাদা করে নজর দিতে হবে।

ধনু: হজমের গোলমাল হতে পারে। পরিবারের সঙ্গে মতান্তর হলে এড়িয়ে যান। মন দিয়ে কাজ করুন, অন্য কিছুতে কান দেওয়ার দরকার নেই। বিদেশযাত্রার যোগ রয়েছে। 

মকর: বেড়াতে যাওয়ার প্ল্যানটা সেরে ফেলুন। মানসিক চাঞ্চল্য আজ বাড়তে পারে। উচ্চশিক্ষা কিংবা কাজের সূত্রে বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। প্রেমে বাঁধা আছে। 

কুম্ভ: শেয়ার মার্কেটের ব্যবসায়ীদের ক্ষেত্রে আজকের দিনটা শুভ। প্রচুর অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। তবে আইনি জটিলতায় নাম জড়াতে পারে আজ। বাবা-মা'কে সম্মান করুন। 

মীন: বেকারদের জন্য আজকের দিনটি ভাল যাবে। চাকরি পাওয়ার ক্ষেত্রে ভালো কোনও খবর আসতে পারে। হজমের গোলমাল ভোগাতে পারে।স্বাস্থ্য নিয়ে সমস্যা বাড়বে।

2020 New Ad HDFC 04

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 2020-himalaya RC

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-himalaya RC

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-himalaya RC
Comm Ad 2020-himalaya RC