Comm Ad 2020-tantuja-body

বিজয়া দশমী কেমন কাটবে আপনার, দেখে নিন কী বলছে আপনার রাশিচক্র

Share Link:

বিজয়া দশমী কেমন কাটবে আপনার, দেখে নিন কী বলছে আপনার রাশিচক্র

নিজস্ব প্রতিনিধি: আজ বিজয়া দশমী। এবছরের মতো দূর্গাপুজোর অবসান। এবার মা’কে বিদায় দেওয়ার পালা। সারা বছর যেন ভাল কাটে এই প্রার্থনা নিয়েই ভারাক্রান্ত মনে মা’কে বিদায় দিতে হবে। কিন্তু এই শুভদিন কেমন কাটবে, কী বলছে আপনার রাশিচক্র। দশমীর দিন সকাল-সকাল দেখে নিন সবটা। 

মেষ: কোনও ভাল কাজ করেও বদনাম হতে হবে। কাউকে কিছু বলার আগে ভেবে বলুন। আজ বাইরের লোকের জন্য পরিবারে অশান্তি হবে। বেকারদের জন্য কাজের সন্ধান আসতে পারে। প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে। তবে বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ আসবে। 

বৃষ: মন চঞ্চল ও মাঝে মাঝে উগ্র প্রকৃতির হয়ে ওঠতে পারেন। বন্ধুদের সঙ্গে বুঝে শুনে চলুন। চাকুরীতে উচ্চপদস্থ মানুষের সঙ্গে বিবাদে জড়িয়ে পরতে পারেন। ভাই-বোনের কোনও সমস্যা থাকলে সমাধান হয়ে যাবে আজ। ব্যবসায় কোনও ভাল সুযোগ আসতে পারে। বাবার শরীরের ব্যাপারে চিন্তা বাড়বে। 

মিথুন: চাকুরীর জায়গায় কোনও কারণে সম্মানহানি হতে পারে। অর্থ যোগ। পড়াশোনার জন্য কোনও রকম চাপ বাড়তে পারে। মনের মতো কোনও লোকের সঙ্গে দিন কাটাতে পারবেন। সংসারে কোনও কারণে বিবাদ হতে পারে। দাঁতের সমস্যা বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর সঙ্গে মতামত মিলবে না। 

কর্কট: ভাই বোনে কোনও বিবাদ থাকলে মিটে যাবে। মনের আশা পূরণ হতে বাঁধা। অযথা অপমানিত হতে পারেন। ভাল বন্ধুকে আজ চিনতে পারবেন। প্রেমে বাধা পাওয়ার জন্য মাথা গরম। কাজের দিকে কোনও অনিহা আসতে পারে। খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকা দরকার। 

সিংহ: ছাত্র ছাত্রীদের পড়াশোনায় সাফল্য আসতে পারে। অসৎ লোক থেকে সাবধান থাকুন। আর্থিক ব্যাপারে কোনও চাপ আসতে পারে। কাজের জন্য মানসিক কষ্ট হতে পারে। মায়ের শরীরের জন্য খরচ। সন্তানের কোনও কাজের জন্য মনে শান্তি। সম্পত্তি নিয়ে পারিবারিক অশান্তির সম্ভাবনা। 

কন্যা: পাওনা আদায় হতে পারে, তবে মানসিক দিক দিয়ে শান্তি পাবেন না। বাইরের কোনও লোকের জন্য খরচ বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসায় উন্নতি। চাকুরীতে সমস্যা বাড়তে পারে। ইঞ্জিনিয়ারিং ও চিকিৎসা ব্যবসায় দ্রুত উন্নতি। উচ্চ রক্তচাপে ভোগান্তির আশঙ্কা। সন্তানের পড়াশুনো নিয়ে চিন্তা দূর হবে।

তুলা: প্রেমের ব্যাপারে আশা ভঙ্গ হওয়ায় মানসিক কষ্ট। গুরু জনের সঙ্গে ব্যবসার আলোচনা। সকালের দিকে আর্থিক চাপ বাড়তে পারে। গান-বাজনার জন্য দিনটি ভাল। বন্ধুর ব্যাপারে চিন্তা বাড়তে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়ার জন্য বাড়িতে আলোচনা হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। 

বৃশ্চিক: যৌথ ব্যবসায় উন্নতি হবে। চাকুরীর জন্য বিদেশ ভ্রমণ। বৃশ্চিক রাশির লোকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ শুভ। আজ যেকোন অশান্তি থেকে দূরে থাকুন। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। পেটের কষ্ট বাড়তে পারে। ব্যবসা ভাল যেতে পারে। বিবাহের ব্যাপারে কথাবার্তা বন্ধ রাখা দরকার। 

ধনু:  কোনও অচেনা লোকের জন্য বিপদে পড়তে পারেন। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। দূরে কোনও ভ্রমণে বাধা আসার আশঙ্কা। তবে ব্যবসা ভাল যাবে ও কিছু সঞ্চয় হতে পারে। সন্তানের জন্য চিন্তা। আজ সকাল থেকে কোনও রকম অশান্তি হতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ আসতে চলেছে। 

মকর: সত্য রক্ষা করতে গিয়ে অপমান জুটতে পারে। অপরের কোনও উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ আসতে চলেছে। কঠোর পরিশ্রম করে নিজের ভাগ্য নিজে গড়ে তুলুন। রাস্তাঘাটে চলাফেরা করতে সাবধান। দূর্ঘটনা ঘটার সম্ভাবনা। কিডনির সমস্যা আপনাকে ভোগাবে। 

কুম্ভ: আজ সকাল থেকেই দিনটি শুভ। অর্শ জাতীয় কোনও রোগ চিয়ে চিন্তা। মাথায় আঘাত লাগার আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য মাথা গরম। সকালের দিকে ব্যবসা ভাল থাকবে। বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও ছোট বিষয় নিয়ে অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। 

মীন: পড়াশোনার ব্যাপারে মানসিক চাপ বৃদ্ধি। শত্রুর ব্যাপারে একটু সাবধান থাকুন। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। স্ত্রীর ব্যাপারে চিন্তা বৃদ্ধি। ব্যবসা বা কাজে নতুন দিশা দেখতে পাবেন। তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। বন্ধুর থেকে কোনও উপকার পেতে পারেন। ব্যবসায় মন্দা দেখতে পাবেন।

Comm Ad 005 TBS

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

corona 02

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 008 Myra

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

corona 02
Comm Ad 2020-WB Tourism RC