পুজো মণ্ডপের আলোকসজ্জার তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু

Published by:
https://www.eimuhurte.com/wp-content/uploads/2021/09/em-logo-globe.png

Sundeep Sinha

11th October 2021 3:45 pm | Last Update 11th October 2021 3:47 pm

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: দুর্গাপুজোর বোধনের দিনেই বিপত্তি। অসাবধানবশত মণ্ডপের আলোকসজ্জায় বিদ্যু‍ৎস্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে মর্মান্তিক ঘটনা ঘটেছে বগুড়া জেলার শেরপুর উপজেলার বিশালপুর ইউনিয়নের চুরকুটা গ্রামে। ঘটনার পরেই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। স্থানীয় থানার ওসি জানিয়েছেন, ঘটনায় কারও গাফিলতি থাকলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শেরপুরের বিশালপুরের চুরকুটা গ্রামে অন্যান্যবারের মতো এবারেও ধুমধাম করেই দুর্গাপুজোর আয়োজন করেছেন উদ্যোক্তারা। পুজোকে ঘিরে ওই মণ্ডপের চারিদিকে অস্থায়ীভাবে আলোকসজ্জার আয়োজন করা হয়েছিল। আলোকসজ্জার তারের পাশে কাপড় শুকানোর তার ছিল। আর সেই তারে হাত দিয়ে প্রথমে বিদ্যুতায়িত হন বুধু মাহাত। তাঁকে বিদ্যু‍ৎস্পৃষ্ট হতে দেখে বাঁচাতে এগিয়ে যান পলাশ মাহাত নামে স্থানীয় এক বাসিন্দা। তিনিও বিদ্যু‍তায়িত হন। চোখের সামনে বুধু ও পলাশকে বিদ্যু‍ৎস্পৃষ্ট হতে দেখে নিজেকে আর ঠিক রাখতে পারেননি ক্ষিতীশ মাহাত নামে স্থানীয় এক বাসিন্দা। দুজনকে উদ্ধার করতে গিয়ে তিনিও বিদ্যুতস্পৃষ্ট হন।

চোখের সামনে তিনজনকে বিদ্যু‍ৎস্পৃষ্ট হতে দেখে ঘাবড়ে যান স্থানীয় বাসিন্দারা। এলাকায় হইচই শুরু হয়ে যায়। শেষ পর্যন্ত আলোকসজ্জার বিদ্যু‍ৎ সংযোগ ছিন্ন করা হয়। ততক্ষণে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন বুধু ও পলাশ। আশঙ্কাজনক অবস্থায় ক্ষিতীশকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু মাঝপথে তিনিও মৃত্যুর কোলে ঢলে পড়েন। দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, ঘটনার প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলা হয়েছে। কারও গাফলতি থেকে থাকলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Rupangi

More News:

Leave a Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

নজরকাড়া খবর

Manjusha Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

Subscribe to our Newsletter

45
মিশন দিল্লি, পিকের চাণক্যনীতি কতটা কাজ দিল মমতার?