Comm Ad 018 Kalna

বাংলাদেশে গুলির লড়াই শেষে পাকড়াও ৪ জঙ্গি

Share Link:

বাংলাদেশে গুলির লড়াই শেষে পাকড়াও ৪ জঙ্গি

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: শেষ রক্ষা হল না। রুদ্ধশ্বাসকর গুলির লড়াই শেষে ৪ জঙ্গিকে পাকড়াও করল র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। ধৃতদের মধ্যে রয়েছে জঙ্গি সংগঠন জেএমবি’র পাবনা-সিরাজগঞ্জের আঞ্চলিক প্রধান কিরণ। বাকি তিনজনের পরিচয় এখনও জানা যায়নি। জঙ্গি বিরোধী অভিযানে এমন বড়সড় সাফল্যে উল্লসিত র‍্যাব আধিকারিকরা।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ শুক্রবার দুপুরে এক সাংবাদিক সম্মেলনে জানান, সম্প্রতি রাজশাহীর শাহ মখদুম এলাকা থেকে জঙ্গি সন্দেহে চার ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে ছিল  জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) রাজশাহী অঞ্চলের প্রধান মাহমুদও। ধৃতদের জেরা করে জানা যায়, সিরাজগঞ্জের শাহজাদপুরের উকিলপাড়ার ফজলুল হকের বাড়িতে আস্তানা গেড়েছে আরও বেশ কয়েকজন জঙ্গি। সেই তথ্যের ভিত্তিতে এদিন ভোররাতে ওই বাড়িতে বিশেষ অভিযান চালানো হয়। বাড়ি থেকে যাতে কোনও জঙ্গি পালিয়ে যেতে না পারেন, তার জন্য চারিদিক থেকে ঘিরে ফেলা হয়।

র‍্যাবের বিশেষ অভিযানের টের পেয়ে আচমকাই বাড়ির ভিতর থেকে গুলিবর্ষণ শুরু করে জঙ্গিরা। র‌্যাবের পক্ষ থেকেও পাল্টা গুলি চালানো হয়। বেশ কিছুক্ষণ গুলির লড়াই চলে। তবে দুপক্ষের গুলির লড়াইতে কেউ হতাহত হননি। পালানোর পথ নেই বুঝতে পেরে বেলা পৌনে ১১টার সময় ওই বাড়ি থেকে বের হয়ে চার জঙ্গি আত্মসমর্পণ করে। তাদের কাছ থেকে বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার হয়েছে।’

র‍্যাবের বিশেষ অভিযান ঘিরে এদিন সকাল থেকেই সিরাগঞ্জের শাহজাদপুরের উকিলপাড়ায় টানটান উত্তেজনা লক্ষ্য করা গিয়েছে। জঙ্গিরা যে বাড়িতে আস্তানা গেড়েছিল, তার লাগোয়া বাড়ির বাসিন্দারা প্রাণভয়ে পালিয়ে যান। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, আড়াই মাস আগে আবদুল্লাহ নামে এক ব্যক্তি ওই বাড়িতে ভাড়া থাকতে শুরু করেন। রাতে সেখানে অপরিচিত লোকের আনাগোনা ছিল।

Comm Ad 005 TBS

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 026 BM

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

corona 02

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-WB Tourism RC

Editors Choice

Comm Ad 008 Myra