Comm Ad 018 Kalna

স্ত্রী-কন্যাসন্তানকে খুনের ১৪ বছর বাদে গ্রেফতার ফাঁসির আসামী

Share Link:

স্ত্রী-কন্যাসন্তানকে খুনের ১৪ বছর বাদে গ্রেফতার ফাঁসির আসামী

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: পরকীয়ার পথে বাঁধা হয়ে দাঁড়িয়েছিলেন স্ত্রী। সেই পথের কাঁটা সরাতে ১৪ বছর আগে স্ত্রীকে খুন করেছিল করেছিল মুহিত হোসেন শেখ। বাবার হাতে মায়ের খুনের সাক্ষী ছিল সাত বছরের মেয়ে। ফেঁসে যাওয়ার ভয়ে ছোট্ট একরত্তি মেয়েকেও ভাতের সঙ্গে বিষ মিশিয়ে হত্যা করেছিল কু-পিতা। আর তার পরেই রহস্যজনকভাবে উধাও হয়ে গিয়েছিল। পলাতক অবস্থাতেই স্ত্রী ও কন্যাসন্তানকে খুনের দায়ে ফাঁসির সাজা দেওয়া হয়েছিল মুহিতকে। কিন্তু সেই রায় কার্যকর করা যায়নি।  

কিন্তু কথায় বলে ধর্মের কল বাতাসে নড়ে। তাই নাম ও পরিচয় ভাঁড়িয়েও শেষ রক্ষা হল না। স্ত্রী ও একমাত্র সন্তানকে হত্যার ১৪ বছর পর ফাঁসির দণ্ডপ্রাপ্ত পলাতক আসামী মুহিত হোসেন শেখকে পাকড়াও করেছে পুলিশ। সোমবার বিকালে বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকা থেকে ফাঁসির আসামী মুহিতকে গ্রেফতার করে কচুয়া থানার পুলিশ। পরে তাকে বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতে হাজির করা হলে বিচারক মোহাম্মদ গাজী রহমান মুহিতকে জেল হেফাজতে পাঠানোর আদেশ দেন।

পুলিশ জানিয়েছে, বিয়ের কিছুদিন বাদেই পরকীয়ায় জড়িয়ে পড়ে কচুয়া উপজেলার চরকাঠি গ্রামের বাসিন্দা মুহিত শেখ। সেই পরকীয়ায় বাঁধা দিয়েছিলেন স্ত্রী শাফি বেগম। আর তাতেই ক্ষেপে গিয়ে ২০০৬ সালের ১৪ অক্টোবর রাতে মারধর করে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে মুহিত। শাফি বেগমের ভাই শহিদুল ইসলাম ভগ্নিপতির বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন। সেই মামলা থেকে নিজেকে বাঁচাতে আরও জঘন্য অপরাধ করেন পাষণ্ড মুহিত। স্ত্রীকে খুনের তিন মাস বাদে নিজের একমাত্র কন্যা সন্তান শিরিনকে ভাতের সঙ্গে বিষ মিশিয়ে খুন করে বেপাত্তা হয়ে যায়। সাক্ষ্যগ্রহণ শেষে ২০১২ সালে বিচারক মুহিতকে মৃত্যুদণ্ডে দণ্ডিত করেন।

কচুয়া থানার এএসআই অলিয়ার রহমান সংবাদমাধ্যমকে জানিয়েছেন, স্ত্রী ও কন্যাসন্তানকে খুনের পরেই মুহিত শেখ দীর্ঘদিন ধরে খুলনার আইসগাতি সহ বিভিন্ন এলাকায় পালিয়ে ঘাঁটি গেড়েছিল। নাম ও পরিচয় ভাঁড়িয়ে গোপনে বিয়েও করে। গোপন সূত্রে খবর পেয়েই বিশেষ অভিযান চালিয়ে কাটাখালি থেকে গ্রেফতার করা হয়।

Comm Ad 2020-tantuja-body

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 026 BM

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 026 BM

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-LDC Egg
2020 New Ad HDFC 05