এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




যুদ্ধে ইজরায়েলকে নিন্দা! এবার নিজের বাবার কোপে অ্যাঞ্জেলিনা জোলি




নিজস্ব প্রতিনিধি: ইজরায়েল-হামাস বিধ্বংসী সংঘর্ষ নিয়ে গোটা বিশ্বের তারকা দু-ভাগে বিভক্ত হয়ে গিয়েছে। কেউ ইজরায়েলকে সমর্থন করছেন আবার কেউ ফিলিস্তিনিকে সমর্থন করছেন। আর এই নিয়ে নেটপাড়া প্রতিনিয়ত মজে আছে। সম্প্রতি চলমান ইজরায়েল-হামাস সংঘর্ষে ইজরায়েলের বিরুদ্ধে মন্তব্য করেছিলেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। এবার মেয়ের মন্তব্য নিয়ে তাঁকে তুলোধনা করলেন জোলির বাবা তথা হলিউড অভিনেতা জন ভয়ট। ইজরায়েল, হামাস যুদ্ধের মধ্যে তাঁর মেয়ের মন্তব্যের জন্য তার মেয়ের নিন্দা করেছেন।

উদ্বাস্তুদের সাহায্য করার অভিজ্ঞতা ব্যক্ত করে মিসেস জোলি বলেন যে, “তাঁর ফোকাস যে কোনও প্রেক্ষাপটে সহিংসতার দ্বারা বাস্তুচ্যুত লোকদের দিকে। ইজরায়েলে যা ঘটেছে তা সন্ত্রাসী কর্মকাণ্ড। কিন্তু এটি গাজার বেসামরিক জনসংখ্যার বোমাবর্ষণে হারিয়ে যাওয়া নিরীহ প্রাণকে ন্যায্যতা দিতে পারে না, যাদের কোথাও যাওয়ার জায়গা নেই, খাবার বা জলের কোনো অ্যাক্সেস নেই, সরিয়ে নেওয়ার কোনো সম্ভাবনা নেই এবং এমনকি আশ্রয় নেওয়ার জন্য সীমান্ত অতিক্রম করার মৌলিক মানবাধিকার। বিশ্ব দেখছে যে লক্ষ লক্ষ ফিলিস্তিনি বেসামরিক নাগরিক, শিশু, মহিলা এবং পরিবার- সম্মিলিতভাবে শাস্তি পাচ্ছে। ইজরায়েলের বিমান হামলার ফলে গাজা দ্রুত গণকবরে পরিণত হয়েছে। আটকে পড়া জনসংখ্যার উপর ইচ্ছাকৃত বোমা হামলা করায়, তাঁদের পালানোর কোন জায়গা নেই।” 

তাঁর বাবা, মিস্টার ভয়েট, X (আগের টুইটার) এ গিয়ে মেয়ের বিরোধিতা করে বলেছেন, “আমি খুবই হতাশ যে আমার মেয়েও অনেকের মতো, ঈশ্বরের সম্মান, ঈশ্বরের সত্যগুলি সম্পর্কে কথা বলছে। এটি ঈশ্বরের ভূমি-পবিত্র ভূমি-ইহুদি দের ভূমির ইতিহাস ধ্বংস করার বিষয়ে। পবিত্র ভূমির ঈশ্বরের সন্তানদের জন্য ন্যায়বিচার প্রাপ্য। সেনাবাহিনীকে অবশ্যই আপনার মাটি, আপনার জনগণকে রক্ষা করতে হবে। ইজরায়েলি সেনাবাহিনীকে ইজরায়েলের ভূমি এবং তার জনগণকে রক্ষা করতে হবে, এটি একটি যুদ্ধ। এটি বামরা যেভাবে মনে করে তা হবে না, এটি সাংস্কৃতিক হবে না। অমানবিক সন্ত্রাসের মাধ্যমে ইজরায়েল আক্রমণ করা হয়েছিল।”




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মুম্বইয়ের ইসকন মন্দিরে শিশু সেবা কিম কার্দাশিয়ানের, নিজ হাতে খাবার পরিবেশন

আফগানিস্তানে ভারী বর্ষণে নিহত ৩৫, আহত ২৪৯

ভাইস প্রেসিডেন্ট  পদপ্রার্থী  হিসাবে জেডি ভ্যান্সকে বেছে নিলেন ট্রাম্প

সম্পর্কের বর্ষপূর্তিতেই সাতপাকে বাঁধা পড়লেন সোহিনী-শোভন

মাদক পাচারের অভিযোগে গ্রেফতার রকুল প্রীত সিংয়ের ভাই আমন

‘গান চুরি’-র অপরাধে কন্নড় সুপারস্টার রক্ষিত শেট্টির বিরুদ্ধে FIR- দায়ের

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর