Comm Ad 2020-Valentine body

মর্গে মৃত তরুণীদের ধর্ষণ দোষের নয়, সাফাই অভিযুক্ত মুন্নার

Share Link:

মর্গে মৃত তরুণীদের ধর্ষণ দোষের নয়, সাফাই অভিযুক্ত মুন্নার

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: নিজের বিকৃত যৌন লালসা মেটাতে মর্গে আনা আত্মঘাতী তরুণীদের ধর্ষণের মতো পাশবিক কাজ করার জন্য মোটেও অনুতপ্ত নয় মুন্না ভক্ত। বরং বিচারকের কাছে নিজের কুকীর্তির বয়ান রেকর্ড করার সময়ে সগর্বে সে জানিয়েছে, ‘মৃত মানুষের সঙ্গে শারীরিক সম্পর্ক দোষের কিছু নয়। নিজের কাজের জন্য অনুতপ্তও নয়।’ মুন্নার কথা শুনে কিছুটা স্তম্ভিত হয়ে পড়েন খোদ বিচারক মামুনুর রশিদ।  

সিআইডি সূত্রে জানা গিয়েছে, আত্মঘাতী কিশোরী ও তরুণীদের লাশ বিকাল থেকে সন্ধ্যার মধ্যে সোহরাওয়ার্দি হাসপাতালে নিয়ে আসা হত। পরেরদিন ময়নাতদন্ত করা হত। রাতে লাশগুলি পাহারার দায়িত্বও ছিল মুন্নার উপরে। আর এই সুযোগটা কাজে লাগিয়ে বিকৃত মানসিকতা চরিতার্থ করত মুন্না। শুধু তাই নয়, মর্গের ভেতর ইন্টার্ন ডাক্তারদের ক্লাসও নিত মুন্না।

মুন্নার কীর্তির কথা শুনে থ মেরে গিয়েছেন শহীদ সোহরাওয়ার্দি মেডিক্যাল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান সেলিম রেজা। তাঁর কথায়, ‘ছেলেটি মানসিকভাবে অসুস্থ। কোনও সুস্থ ব্যক্তির পক্ষে এমন জঘন্য ঘটনা ঘটানো সম্ভব নয়। এই যৌন বিকৃতিকে নেক্রোফিলিয়া বলা হয়।’

সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ রেজাউল হায়দার শনিবার সংবাদমাধ্যমের প্রতিনিধিদের বলেছেন, ‘মুন্না যে ধরনের অপরাধ করেছে, তাতে যাবজ্জীবন কারাদণ্ড হতে পারে। বাংলাদেশে এ ধরনের ঘটনা এই প্রথম ধরা পড়েছে। প্রযুক্তির কল্যাণে একটি হাসপাতাল মর্গের ঘটনা ধরা পড়েছে। সারা দেশের অন্য হাসপাতালগুলোতেও অনেক ডোম কাজ করেন। তারা যে এই ধরনের ঘটনা ঘটাচ্ছে না সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না। খুঁজলে আরও অনেক পাওয়া যেতে পারে। তাই অন্যান্য হাসপাতালে সিআইডির নজরদারি বাড়ানো হয়েছে।

শহিদ সোহরাওয়ার্দি হাসপাতালের মর্গের ভারপ্রাপ্ত যতন লাল কুমার ধৃত মুন্নার নিজের মামা। বেকার ভাগ্নেকে তিনিই মর্গ সহকারীর কাজ দিয়েছিলেন। ভাগ্নের এমন কুকর্মের কথা শোনার পড়ে মানসিকভাবে অনেকটাই ভেঙে পড়েছেন তিনি। কথায়-কথায় বললেন, ‘ঢাকায় মুন্নার থাকার জায়গা না থাকায় এবং লাশ পাহারার কারণে মুন্নাকে মর্গের চাবি দিয়েছিলাম। মাঝে মধ্যে গাঁজা সেবন করত বা নেশা-ভান করত জানতাম। কিন্তু এই রকম গর্হিত কাজ করবে তা ভাবতেই পারছি না।’
 

Comm Ad 2020-tantuja-body

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 2020-WBSEDCL RC

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-LDC Momo

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 006 TBS

Editors Choice

Comm Ad 2020-WBSEDCL RC