এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বাংলার জয়ী টাইগাররা মুখ্যমন্ত্রীর বাসভবনে, পা ছুঁয়ে আশীর্বাদ নিলেন সকলে

নিজস্ব প্রতিনিধি: বাংলার টাইগারদের জয়জয়কার। সি.সি.এল. ২০২৪ চ্যাম্পিয়ন বাংলা টাইগার্সরা। শনিবার এই জয়ী তারকারা কালীঘাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাসভবনে যান। সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের ক্রীড়া মন্ত্রী অরূপ বিশ্বাস(Minister Arup Biswas)। মুখ্যমন্ত্রী(CM) এই জয়ের জন্য প্রত্যেক খেলোয়াড় ও তারকাদের অভিনন্দন জানান এবং তাদের হাতে পুস্পস্তবক তুলে দেন। উপস্থিত ছিলেন যীশু সেনগুপ্ত সহ এই তারকা টিমের সকল সদস্যরা।

তারা প্রত্যেকে মুখ্যমন্ত্রীর পা ছুঁয়ে আশীর্বাদ নেন।বাংলা চলচ্চিত্র জগতের বড়ো উৎসব। ক্রিকেটের মহারণে জাতীয় স্তরে ঝড় তুলেছে বাংলা টাইগার্স। সুপার স্টার হয়ে গেল সি.সি.এল।২০২৪ এর চ্যাম্পিয়ন তারা। ট্রফি উত্তোলনের এই মুহূর্তটি যথেষ্ট গর্বের, আনন্দের।ফাইনাল ম্যাচটি ছিল রোমাঞ্চকর। টস জিতে ব্যাটিং নির্বাচন করে জেমি ব্যানার্জি । অপরাজেয় ৫৭ রানের দুর্দান্ত খেলায় নির্ধারিত ১০ ওভারে ১১৮ রান তোলে বাংলা। এরপরেই বোলিংয়ে ঝাঁপিয়ে পড়ে আনন্দ চৌধুরী। তার ৩ উইকেটে দারুণ স্পেল দেখান বলে। ফলে ১০ ওভারে মাত্র ৮৬ রান করে গুটিয়ে যায় কর্নাটক বুলডোজার্স। এই জয়ের মাধ্যমে ৩২ রানের ব্যবধানে চ্যাম্পিয়ন হয় বাংলা টাইগার্স।

জেমি ব্যানার্জি এই টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের খেতাব অর্জন করেন ৪৫২ রানের অসাধারণ ইনিংস খেলে। সেরা ব্যাটসম্যানের পুরস্কার পান রাহুল মজুমদার, যিনি ৩২১ রান ও সব ম্যাচ থেকে ১৫ টি উইকেট নিয়ে টুর্নামেন্টটি শেষ করেন। ফাইনাল ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন জেমি ব্যানার্জি।তার ৫৭ রানের ইনিংসের পাশাপাশি ৩৯ রান করে ৩ উইকেট নেওয়ার কৃতিত্বের জন্য।বাংলা চলচ্চিত্র জগতের মানুষেরা এই জয়ে মাতামাতি করছেন। এটা শুধু ক্রিকেটের জয় নয়, বাংলার গর্বের জয়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

চাষের জমিতে বিদ্যুতের ছেঁড়া তার জড়িয়ে মৃত্যু দুই কৃষকের

১জুন শেষ দফার ভোটের দিন কলকাতা সহ দক্ষিণবঙ্গে ঝড়-বৃষ্টির পূর্বাভাস জারি

ভক্তিনগর থানার পুলিশ গৃহস্থ বাড়ির ভেতর থেকে খোঁজ পেল জুয়ার বোর্ডের, গ্রেফতার ১১

মোদির রোড-শোর পাল্টা পদযাত্রা মমতার, সাক্ষী উত্তর কলকাতা

রিমল ঘূর্ণিঝড়ের দাপটে নদিয়াতে ব্যাপক ক্ষতি আখ ও কলা গাছের

কৃষ্ণগঞ্জে তিন দিন ধরে বিদ্যুৎ বিচ্ছিন্ন সীমান্তবর্তী বানপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর