Comm Ad 2020-tantuja-body

করোনাজয়ীদের ১৪ পদের বিশেষ উপহার ডালি ওয়ার্ড কো অর্ডিনেটরের

Share Link:

করোনাজয়ীদের ১৪ পদের বিশেষ উপহার ডালি ওয়ার্ড কো অর্ডিনেটরের

নিজস্ব প্রতিনিধি: করোনা জয়ীদের উৎসাহ দিতে জনপ্রতিনিধিরা গত এক মাস ধরে বহুরকম উদ্যোগ করেছেন। একেকজন একেকরকমভাবে এই করোনাজয়ীদের পাশে গিয়ে দাঁড়িয়েছেন। মূলত সমাজকে একটা বার্তা দিতেই জনপ্রতিনিধিদের এই উদ্যোগ। তবে সম্প্রতি কলকাতা পুরসভার ১০১ নম্বর ওয়ার্ডের কোঅর্ডিনেটর বাপ্পাদিত্য দাশগুপ্ত যে উদ্যোগ করেছেন তা উল্লেখযোগ্য।

নিজের ওয়ার্ডের প্রায় ১,৪০০ করোনা জয়ীকে চোদ্দ পদের উপহার তুলে দিচ্ছেন বাপ্পাদিত্য। এর মধ্যে রয়েছে বেশিরভাগই শরীরের পুষ্টি যোগানের খাদ্যসামগ্রী। কর্নফ্লেক্স, দুধ, ছাতু, ডালিয়া, সাবান, স্যানিটাইজার, চবনপ্র্যাশ, গ্লুকন ডি, ডালিয়ার মতো সামগ্রী। এর কারণ হিসেবে তিনি জানান, করোনা থেকে সেরে ওঠার পরেও সকলের শরীরে দুর্বলতা থাকছে। ফলে এই ধরনের স্বাস্থ্যকর খাবার তাঁদের প্রয়োজন। সেই কারণেই এগুলি দেওয়া হচ্ছে।

নিজের ওয়ার্ডের প্রায় দেড় হাজার মানুষকে এই সামগ্রী দিয়ে এখনও সহায়তা করে যাচ্ছেন বাপ্পাদিত্য। এর মধ্যে একাধিক পুলিশকর্মীও রয়েছেন। এই ওয়ার্ডে মারা গিয়েছেন ৩৬ জন করোনা রোগী। স্বজনহারা শোকস্তব্ধ এই সমস্ত পরিবারের পাশেও বন্ধুর মতই দাঁড়িয়েছেন বাপ্পাদিত্য। দলমত নির্বিশেষে সবার বাড়িতে পৌঁছে গিয়েছেন এই তরুণ কোঅর্ডিনেটর।

সম্প্রতি বাপ্পাদিত্যর ওয়ার্ডেও দুই পুলিশকর্মী করোনায় আক্রান্ত হয়েছিলেন। শরীর খারাপের সময় তাঁদের খবর সবসময় নিতেন এই ওয়ার্ড কো-অর্ডিনেটর। তাঁদের লড়াইকে কুর্ণিশ জানিয়ে বৃহস্পতিবার গড়িয়া ট্রাফিক গার্ডে নিজেই পৌঁছে গিয়েছেন। সংবর্ধিত করেছেন করোনাজয়ী আধিকারিক ও সার্জেন্টকে। দুই পুলিশ কর্মীর হাতে তুলে দিয়েছেন এই উপহারের ডালি। বাপ্পাদিত্যের কাছ থেকে এই উপহার পেয়ে খুশি পুলিশকর্মীরাও। এই খারাপ সময়ে সকলের পাশে দাঁড়াতে পেরে খুশি বাপ্পাদিত্য নিজেও।

Comm AD 12 Myra

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

2020 New Ad HDFC 05

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

2020 New Ad HDFC 05

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-LDC Momo
Comm Ad 2020-WBSEDCL RC