এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

লক্ষীর ভান্ডার নিয়ে অমিত শাহকে খোঁচা চন্দ্রিমার

নিজস্ব প্রতিনিধি: বাংলায় এসে লক্ষী ভান্ডারের টাকা ১০০ টাকা বাড়ানো হবে বলে মেয়েদের আর কত অপমান করবেন? সন্দেশখালি মেয়েদের সম্ভ্রম দুই হাজার টাকায় কিনতে চেয়েছেন মদের বিনিময়ে কিনতে চেয়েছেন। বাংলায় এসব চলবে না। লক্ষীর ভান্ডারের টাকা ১০০ টাকা বাড়িয়ে অপমান করতে চাইছেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র(Amit Sha) লক্ষীর ভান্ডারে ১০০ টাকা বাড়ানো প্রসঙ্গে এভাবেই মঙ্গলবার সন্ধ্যায় প্রতিক্রিয়া দিলেন রাজ্যের মধ্যে চন্দ্রিমা ভট্টাচার্য(Chandrima Bhatatcharya)। তিনি আরো বলেন, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী দেশের স্বরাষ্ট্রমন্ত্রী দুমাস ধরে বাংলায় আসছেন যাচ্ছেন ,আসছেন যাচ্ছেন। এতদিন তার মুখে কোন প্রকল্প নিয়ে কোন কথা শোনা যায়নি।

কিন্তু মঙ্গলবার হঠাৎ তিনি ঘোষণা করলেন লক্ষীর ভান্ডার(Laxmi Vandar) নাকি দিদি থাকলে বন্ধ হয়ে যাবে আর তারা সেখানে ১০০ টাকা বাড়িয়ে লক্ষীর ভান্ডার চালু রাখবেন। এই অপমান করার এত সাহস তারা কোথায় পান আমরা হতবাক হয়ে যাচ্ছি। চন্দ্রিমা দেবী দেশের স্বরাষ্ট্রমন্ত্রী কে প্রশ্ন করেন, ১০০ দিনের কাজের টাকা যে পায় সে টাকা এক টাকা দিয়েছেন আবাস যোজনার টাকা যে পায় সে টাকা এক টাকা দিয়েছেন? উপরন্তু সন্দেশখালিতে মেয়েদের সম্ভ্রম কিনতে চেয়েছেন দু হাজার টাকার বিনিময়ে মদের বিনিময়ে। চন্দ্রিমা ভট্টাচার্যের স্পষ্ট দাবি এই ধরনের কথা বলে বাংলায় কোন লাভ হবে না আপনারা গোটা দেশে প্রত্যাখিত হচ্ছেন। বাংলায় প্রত্যাখিত হচ্ছেন।

বাংলায় এসে বড় বড় কথা বলে তাই কোন লাভ হবে না। প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে, এর আগে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari), একাধিক জনসভায় প্রতিশ্রুতি দেন বিজেপি ক্ষমতায় এলে লক্ষ্মীর ভান্ডার যারা পান তাদের অর্থের পরিমাণ বাড়িয়ে তিন হাজার টাকা করে দেওয়া হবে। সেখানে মঙ্গলবার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে এসে লক্ষ্মীর ভান্ডারে ১০০ টাকা বাড়ানো হবে বলে প্রতিশ্রুতি দেন দেশের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। যাকে কেন্দ্র করে গেরুয়া শিবিরকে রাজনৈতিক নিশানা করে তৃণমূল ।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দুর্যোগ মোকাবেলায় কলকাতা পুরসভায় রাত জাগছেন মেয়র ফিরহাদ হাকিম

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

রিমলের জেরে বাতিল মমতা -অভিষেকের রোড শো, তবে হবে সভা

ঘূর্ণিঝড় রিমল নিয়ে সতর্ক এবার কলকাতা পৌরসভা, খোলা হল কন্ট্রোল রুম

ঘূর্ণিঝড় রিমলের জেরে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে পিছোল পরীক্ষা

রাজ্যের D.El.Ed কলেজগুলিতে বাড়ছে না ভর্তির সময়সীমা, ৩১ মে শেষ দিন

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর