corona 01

বাম-কংগ্রেস জোটকে কটাক্ষ হেনে দিল্লিযাত্রা দিলীপের

Share Link:

বাম-কংগ্রেস জোটকে কটাক্ষ হেনে দিল্লিযাত্রা দিলীপের

নিজস্ব প্রতিনিধি: কথায় বলে পুরাতন চাল ভাতে বাড়ে। কিন্তু তা যদি কাসুন্দি হয় তাহলে তা তেতো হলেও হয়ে যেতে পারে। এবার সেই পুরাতন কাসুন্দির সঙ্গেই বাম-কংগ্রেস জোটকে তুলনা করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এদিন সকালে দিল্লির বিমান ধরতে যাওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বাম-কংগ্রেস জোটকে এভাবেই কটাক্ষ হানলেন দিলীপ। একই সঙ্গে এটাও জানালেন এবার থেকে রাজ্য বিধানসভা নির্বাচনের আগে অবধি দফায় দফায় প্রতি মাসেই বাংলায় আসবেন অমিত শাহ আর জে পি নাড্ডা। সব কিছু ঠিক থাকলে চলতি মাসের শেষের দিকে বা সামনের মাসের শুরুতেই বাংলায় ফের আসবেন অমিত। আর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর আগে-পরে করে আসবেন জে পি নাড্ডা।
 
এদিন সকালের বিমানে দিল্লির উদ্দেশ্যে রওনা দে ন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের স্ট্যান্ডিং কমিটির মিটিংয়ে যোগ দিতেই দিলীপের দিল্লিযাত্রা বলে জানা গিয়েছে। তবে সেই মিটিংয়ের পাশাপাশি দলেরও কোনও বৈঠকে যে তিনি যোগ দেবেন না সেই সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কারন রাজ্য বিজেপি সূত্রে জানা গিয়েছে, দিলীপ তথা বঙ্গ বিজেপির নেতাদের যে ভাবে ক্ষমতা কেড়ে নিয়ে দলের সব ক্ষমতা কেন্দ্রীয় নেতৃত্ব নিজেদের হাতে তুলে নিয়েছেন তা না পসন্দ দিলীপের। যেভাবে অমিত মালব্য বা বি এল সন্তোষদের নজরে থেকে বঙ্গ বিজেপির নেতাদের কাজ করতে বলা হচ্ছে তা নিয়ে তীব্র ক্ষোভ রয়েছে দিলীপের। আর তাই নিজের ক্ষোভের কথা নাড্ডা বা অমিতকে এবারে দিল্লি গিয়ে সরাসরি জানাতে পারেন দিলীপ। যদিও প্রকাশ্যে এই বিষয়ে দলের কেউই মুখ খুলতে নারাজ।
 
এদিন কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপ বেশ কটাক্ষ হানেন বাম-কংগ্রেসের জোট নিয়ে। গতকাল বাম কংগ্রেস জোটের মিটিং প্রসঙ্গে এদিন দিলীপ বলেন, ‘গতবার একবার বাম কংগ্রেস জোর করে লড়েছে, কিন্তু মানুষ গ্রহণ করেনি। পুরনো কাসুন্দি কেউ আর ঘাঁটবে না। লোকে নতুন বিকল্প চাইছে ভারতীয় জনতা পার্টির মাধ্যমে। আর বিজেপির হাত ধরে উন্নয়ন হোক এটা সাধারণ মানুষ চাইছেন। আর সেটার জন্য বিজেপি তৈরিও আছে। পশ্চিমবঙ্গের লোক পেছনে তাকাতে রাজি নয়। তাঁরা সবাইকে সুযোগ দিয়েছেন। সবাই তাঁদের স্বপ্ন পূরণে ব্যর্থ হয়েছেন। এবার বিজেপির পালা। বিজেপিকে ভরসা করে লোকসভায় লোক ভোট দিয়েছেন। আর বিজেপির যে আন্দোলন কার্যক্রম হচ্ছে তাতে মানুষের ব্যাপক ভিড় হচ্ছে সেটা বোঝা যাচ্ছে দেখে।’ রাজ্যে অমিত শাহ, জেপি নাড্ডার আসা নিয়ে তিনি বলেন, ‘মাননীয় সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা এবং অমিত শাহ অল্টারনেটিভ ভাবে প্রতিমাসেই আসবেন।’

Comm Ad 2020-LDC epic

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 026 BM

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-himalaya RC

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-LDC Egg

Editors Choice

Comm Ad 008 Myra