এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

ব্রাত্যর প্রশংসায় পঞ্চমুখ রাজ্যপাল

নিজস্ব প্রতিনিধি : একাধারে তিনি যেমন সিনেমা পরিচালক, নাট্টকার, অন্যদিকে তিনি রাজ্যের শিক্ষামন্ত্রী। যার কথা বলছি, তাঁকে বুঝতে হয়ত কারোর অসুবিধা হওয়ার কথা নয়। তিনি হলেন ব্রাত্য বসু। এবার সেই ব্রাত্যের প্রশংসা শোনা গেল রাজ্যপাল সিভি আনন্দ বোসের মুখে। সম্প্রতি ব্রাত্যের পরিচালিত সিনেমা দেখার আগ্রহ প্রকাশ করলেন রাজ্যপাল।

ব্রাত্যর পরিচালিত যে সিনেমাটি দেখার জন্য আগ্রহ প্রকাশ করেছেন রাজ্যপাল, সেই সিনেমাটির নাম ‘হুব্বা’। একসময়ের হুগলি জেলার ত্রাস শ্যামল দাস ওরফে হুব্বা শ্যামলকে নিয়ে তৈরি সিনেমাটি এখন ক্রমেই জনপ্রিয়তা অর্জন করেছে। সম্প্রতি সেই সিনেমাটি দেখার ইচ্ছা প্রকাশ করেছেন রাজ্যপাল। রাজ্যপাল জানিয়েছেন, নন্দনে গিয়ে তিনি সেই সিনেমাটি দেখবেন। ব্রাত্যের কাজের প্রশংসা করে রাজ্যপাল জানান, ব্রাত্যকে কেরালায় অনেকেই চেনেন।

উল্লেখ্য, ব্রাত্য বসুর পরিচালিত এই সিনেমায় হুব্বা শ্যামলের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশারফ করিমকে। ২০০৫ সালে শান্ত দাস নামে বছর বাইশের এক যুবক খুন হয়েছিলেন। এই শান্ত দাস ছিলেন হুব্বা শ্যামলের ঘনিষ্ঠ। সেই খুনের বদলা নিতে প্রতিপক্ষ গোষ্ঠীর পাঁচ জনকে একে একে খুন করেন হুব্বা। এবার হু্ব্বার সেই জীবনী ফুটে উঠেছে সেলুলয়েডের পর্দায়। ইতিমধ্যে নিজের সিনেমার এই সাফল্যে স্বভাবতই খুশি ব্রাত্য। জানিয়েছেন, এখন থেকেই পরের ছবি কী হবে, তা নিয়ে ভাবনাচিন্তা শুরু করেছি। তবে সামনে নির্বাচন থাকায় এখনই হয়ত কাজ শুরু করতে পারব না। নির্বাচন মিটে গেলেই কাজ শুরু করব।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মোদির অর্থনীতির চেয়ে দিদির অর্থনীতি অনেক ভাল , দাবি বুদ্ধিজীবী মহলের

বিজেপির রক্ষচক্ষুর বিরুদ্ধে লড়াই চলবে, হুঙ্কার মমতার

শিলিগুড়িতে জলসঙ্কট রুখতে নয়া পদক্ষেপ নবান্নের

আগামী ১০ বছরে ১০ হাজার কোটি টাকার উন্নয়নের লক্ষ্যমাত্রা অভিষেকের

উত্তরে হবে স্বাভাবিকের থেকে বেশি বৃষ্টি, দক্ষিণে কম, জানাল মৌসম ভবন

‘যদি সবকিছু ঠিকঠাক কাউন্টিং হয়ে যায় তাহলে বিজেপি আসছে না’, প্রত্যয়ী মমতা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর