এই মুহূর্তে

শেষলগ্নে বিস্ফোরক ঘোষণা, বিরোধী দলনেতার পদ ছেড়ে দিতে চান শুভেন্দু!

নিজস্ব প্রতিনিধি: ভবানীপুর উপনির্বাচনের প্রচারের শেষলগ্নে সোমবার সকালে যদুবাবুর বাজারে ধুন্ধুমার কাণ্ড ঘটে গেল। প্রচারে বাধা পেলেন বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ, সাংসদ অর্জুন সিং সহ বেশ কয়েকজন প্রথমসারির নেতা। তাঁদের শুনতে হয়েছে গো ব্য়াক স্লোগান। এর কিছুক্ষণ পরই সেখানে পৌঁছে যান বিজেপি নেতা তথা রাজ্য়ের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের সমর্থনে জনসভা করেন। সেখানেই তিনি স্পষ্ট ভাষায় বললেন, ভবানীপুর উপ-নির্বাচনে প্রিয়াঙ্কা টিবরেওয়াল জিতলে, তাঁকে বিরোধী দলনেতার পদ চেয়ার ছেড়ে দেবেন। এই মন্তব্যের পরই হইচই পড়ে যায় বিজেপি কর্মী-সমর্থকদের মধ্যে।

যদিও বিরোধী দলনেতা শুভেন্দু এদিন মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে হারানোর ডাক দিয়েছেন। তবুও তাঁর বিরোধী দলনেতার পদ ছেড়ে দেওয়া নিয়ে মন্তব্য়ে শোড়গোল পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে। আচমকা কেন এই ধরণের ঘোষণা করলেন শুভেন্দু? এটা কী ভোট কাটাকুটির খেলার কোনও ছক নাকি তাঁর মনের কথা? এই ধরণের প্রশ্ন ঘুরপাক খাচ্ছে রাজ্য রাজনীতিতে।

ঠিক কী বলেছেন শুভেন্দু? সোমবার যদুবাবুর বাজারে প্রচার সভায় ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে পাশে নিয়ে তিনি বলেন, ‘আমি শীর্ষ নেতৃত্বকে বলব, প্রিয়াঙ্কা ভবানীপুর থেকে জিতলে আমার চেয়ারটা ওকে ছেড়ে দেব’। তবে তিনি আরও বলেন, ‘শুভেন্দু অধিকারীকে হারাতে নন্দীগ্রামে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু নিজেই হেরে চলে এসেছেন। এমন বাউন্ডারি মেরেছি এখানে চলে এসেছেন’।

বিজেপির রাজ্য় সভাপতির পদ থেকে দিলীপ ঘোষকে সরিয়ে দেওয়ার পর অনেকেই ভেবেছিলেন দলে গুরুত্ব বাড়ানো হবে শুভেন্দুর। কিন্তু এথনও পর্যন্ত দিল্লির নেতৃত্বের কাছ থেকে সেরকম কোনও বার্তা আসেনি। বাংলার রাজনৈতিক মহলের একাংশ মনে করছেন, এদিন ঘুরিয়ে কার্যত দলকেই বার্তা দিলেন শুভেন্দু।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দিলীপ ঘোষ, দেবশ্রী চৌধুরীদের ‘ভাগ্য’ ঝুলে রইল

মুখপাত্র পদে কুণালের ইস্তফা গ্রহণ তৃণমূল শীর্ষ নেতৃত্বের

বন্ধ কারখানার অব্যবহৃত জমিতেই মাথা তুলবে নয়া শিল্প, নীতি রাজ্যের

প্রধানমন্ত্রীর গলায় এই সমস্ত চিপ পলিটিকস মানায় না : ফিরহাদ হাকিম

সন্দেশখালির প্রাকৃতিক দৃশ্য বারবার আকৃষ্ট করেছে চিত্র পরিচালকদের

প্রকাশ্য দিবালোকে ব্যস্ত লেকটাউনে শিশুর দেহ উদ্ধার

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর