এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

রেকর্ড ভিড়ের সম্ভাবনা, ২১ জুলাইয়ে বহু রাস্তাকে একমুখী ঘোষণা করল পুলিশ

নিজস্ব প্রতিনিধি: দীর্ঘ ২ বছর পর একুশে জুলাই পালন হতে চলেছে ধর্মতলায়। এবার তৃণমূল কংগ্রেসের এই শহীদ সমাবেশে উপচে পড়া ভিড় ও তার জেরে তীব্র যানজটের আশঙ্কা রয়েছে। আর সেই কারণে ওইদিন শহরের রাস্তায় যানবাহন চলাচল নিয়ে নির্দেশিকা জারি করল কলকাতা ট্রাফিক পুলিশ(Kolkata Traffic Police)। কলকাতার একাধিক রাস্তা ২১ জুলাই সারা দিনের জন্য ওয়ান ওয়ে ঘোষণা করল কলকাতা ট্রাফিক পুলিশ (Kolkata Traffic Police)। পাশাপাশি পড়ুয়াদের যাতায়াতের কথা মাথায় রেখে বেসরকারি স্কুলগুলিও ওইদিন ছুটি দিয়ে নির্দেশিকা জারি করেছে। যে স্কুলগুলি ২১ জুলাই বন্ধ থাকবে তার মধ্যে রয়েছে ডন বস্কো (পার্ক সার্কাস), ডিপিএস (রুবি পার্ক), গার্ডেন হাই স্কুল এবং ক্যালকাটা গার্লসও।

কলকাতা ট্রাফিক পুলিশের তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার শহরের বেশকিছু গুরুত্বপূর্ণ রাস্তা একমুখী থাকবে। সেই মর্মে নির্দেশিকা জারি করেছে কলকাতা ট্রাফিক পুলিশ। বৃহস্পতিবার ভোর ৪টে থেকে রাত ৯টা পর্যন্ত টানা ১৭ ঘণ্টা ওই রাস্তাগুলি একমুখী থাকবে বলে জানানো হয়েছে। ‘আর্মহার্স্ট স্ট্রিট হবে উত্তর থেকে দক্ষিণ মুখী। বিধান সরণি (কেশব সেন স্ট্রিট থেকে বিবেকানন্দ রোড) – হবে দক্ষিণ থেকে উত্তর মুখী। কলেজ স্ট্রিটও হবে দক্ষিণ থেকে উত্তর মুখী। এ ছাড়া ব্রেবন রোড হবে উত্তর থেকে দক্ষিণ মুখী। স্ট্র্যান্ড রোড (হেয়ার স্ট্রিট থেকে উডমান্ড স্ট্রিচ ) হবে দক্ষিণ থেকে উত্তরমুখী। এ ছাড়া বিবি গাঙ্গুলি স্ট্রিট হবে পূর্ব থেকে পশ্চিমমুখী। বেন্ট্রিঙ্ক স্ট্রিট হবে দক্ষিণ থেকে উত্তরমুখী। নিউ সিআইটি রোড হবে পশ্চিম থেকে পূর্ব মুখী। আর রবীন্দ্র সরণি (বিকে পাল অ্যাভিনিউ থেকে লালবাজার) হবে দক্ষিণ থেকে উত্তরমুখী।’ এর পাশাপাশি ওই দিন ভোর ৪টে থেকে রাত ৮টা পর্যন্ত কলকাতায় ট্রাম চলাচলও বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার তৃণমূলের শহীদ সমাবেশে রেকর্ড ভিড় হবে বলে দাবি করেছে তৃণমূল কংগ্রেস। ওই দিন ধর্মতলায় দুপুর ১২টা থেকে হবে সভা। সেই সভায় রাজ্যের বিভিন্ন জেলা থেকে জোড়াফুল শিবিরের কর্মী সমর্থকরা কলকাতায় আসবেন। প্রচণ্ড ভিড়ের জেরে যানজট ও ভোগান্তি কমাতে এই সিদ্ধান্ত কলকাতা ট্রাফিক পুলিশের।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দুর্যোগ মোকাবেলায় কলকাতা পুরসভায় রাত জাগছেন মেয়র ফিরহাদ হাকিম

‘আমার প্রার্থী সায়নী, আগের বার আপনারা অতটা সার্ভিস পাননি’ মিমি প্রসঙ্গে মমতা

রিমলের জেরে বাতিল মমতা -অভিষেকের রোড শো, তবে হবে সভা

ঘূর্ণিঝড় রিমল নিয়ে সতর্ক এবার কলকাতা পৌরসভা, খোলা হল কন্ট্রোল রুম

ঘূর্ণিঝড় রিমলের জেরে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে পিছোল পরীক্ষা

রাজ্যের D.El.Ed কলেজগুলিতে বাড়ছে না ভর্তির সময়সীমা, ৩১ মে শেষ দিন

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর