এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

প্রতাপাদিত্য রোড ত্রিকোণ পার্কে দোল উৎসবে সামিল হলেন দক্ষিণ কলকাতা তৃণমূলপ্রার্থী মালা রায়

নিজস্ব প্রতিনিধি: সোমবার ছিল দোল উৎসব। রঙে রং মেশানোর দিন। নির্বাচন হোক বা নাই হোক।
জনসংযোগ আমার সারা বছরই থাকে, এটা একটা বিশেষ দিন। এই দিনে আমার ছোটবেলার কথা মনে পড়ে নস্টালজি হয়ে যাই। সোমবার দোল উৎসবে(Dol Utsav) যোগ দিয়ে এভাবেই স্মৃতিচারণ করেন দক্ষিণ কলকাতা তৃণমূল কংগ্রেস প্রার্থী মালা রায়(Mala Roy)। বর্তমান রাজনীতি প্রসঙ্গে মালা রায় বলেন,বিরোধীরা চেষ্টা করছে ভালো প্রার্থী যদি দেওয়া যায়, দিয়ে দেবে। দক্ষিণ কলকাতার বিজেপি প্রার্থী প্রসঙ্গে মালা রায়ের মন্তব্য,উত্তরবঙ্গের মানুষ তাকে গ্রহণ করেনি।

তিনি এলাকায় যাননি সাংসদ(MP) থাকাকালীন। তাই দক্ষিণবঙ্গে আসতে হয়েছে। উনি দাঁড়ালে কর্মীরা কাজ করবে না বলেছে। তাই বিজেপি নেতৃত্ব ঠিক করেছে দক্ষিণ কলকাতায় প্রার্থী করেছে।ওদের দল মনে করেছে বসিরহাটে উনি প্রার্থী হলে দল জিততে পারবে। দল যাকে মনে করবে তাকেই প্রার্থী করবে সে আমাদের দলে হোক বা বিরোধী দলের সাংসদ বা বিধায়ক হোন বা সাধারণ কর্মী হন।সন্দেশখালি তে তো আমরাই গ্রেফতার করেছি, সরকার পদক্ষেপ নিয়েছে, দাবি মালা রায়ের। তাই বিরোধিতার যতই প্রার্থী দিক না কেন সাধারন মানুষ তৃণমূল কংগ্রেসের উপর ভরসা রাখবে তারা মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখেই ভোট দেবে।

এদিকে, রবিবার রাতে ব্যারাকপুর(Barrackpore) লোকসভা কেন্দ্রের জন্য বিজেপির প্রার্থী তালিকায় নাম থাকার পরেই আজ দোলের দিন সকালে নৈহাটি অরবিন্দ রোডে বড় মা কালী মন্দিরে পুজো দিয়ে নিজের নির্বাচনী প্রচার শুরু করলেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং(Arjun Singh)।এখানে প্রচার করার পাশাপাশি একাধিক মন্দিরেও পুজো দেন তিনি। অন্যদিকে আজ সকালেই ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক(Partha Bhowmick) বলেছেন নির্বাচনের ফল ঘোষণার দিন অর্জুন সিং চোখে সর্ষে ফুল দেখবে। এ বিষয়ে তিনি বলেন ১৪০ বছরের তার পরিবার বাংলায় বসবাস করে মানুষের সেবা করে যাচ্ছে। সেই অনুযায়ী এবারেও সাধারণ মানুষের আশীর্বাদ তিনি পাবেন বলে জানান।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

আচার্য জগদীশ চন্দ্র বোস রোড থেকে উদ্ধার ১২ লক্ষ টাকা ,গ্রেফতার ২

অভিজিতের প্রার্থী পদ বাতিলের দাবি শশী পাঁজার

বন্দে ভারতের মেনুতে বিরাট বদল! লাঞ্চ-ডিনারে মিলবে সর্ষে-ইলিশ, কাতলা-কালিয়া

পঞ্চম দফার নির্বাচনে ৭ লোকসভা কেন্দ্রে থাকছে ৬১৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী

মঙ্গলবার গোটা বঙ্গ জুড়ে ঝড়-বৃষ্টির পূর্বাভাস, ২৩ মে নিম্নচাপ বলয় তৈরির সম্ভাবনা প্রবল

মমতাকে কুরুচিকর মন্তব্য, অভিজিৎকে শোকজ নির্বাচন কমিশনের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর