Comm AD 12 Myra

অভিষেকের ডাকা বৈঠকে অনুপস্থিত মৌসম-সাবিত্রী! জল্পনায় নয়া সমীকরণ

Share Link:

অভিষেকের ডাকা বৈঠকে অনুপস্থিত মৌসম-সাবিত্রী! জল্পনায় নয়া সমীকরণ

নিজস্ব প্রতিনিধি: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তলব করা জরুরী বৈঠকে অনুপস্থিত থাকলেন মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী তথা রাজ্যসভার সাংসদ মৌসম বেনজির নুর। আর তা নিয়েই শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। যদিও নেত্রীর আপ্তসহায়ক তথা জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক হেমন্ত শর্মা জানান, শুক্রবার রাতে জ্বর হয়ে যাওয়ায় বৈঠকে যেতে পারেননি মৌসম। এর পিছনে অন্য কোনও কারণ নেই। গতকাল সন্ধ্যা পর্যন্ত বৈঠকে যোগ দেওয়ার কথাই মৌসমের তরফে তৃণমূলকে জানানো হয়। কিন্তু হঠাৎই বৈঠকে না আসা নিয়ে এখন দলের অন্দরেই প্রশ্ন উঠে গিয়েছে।
 
জেলার পর্যবেক্ষক থাকাকালীন শুভেন্দু অধিকারীর হাত ধরে কংগ্রেস ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন মৌসম। ২০১৯ সালে উত্তর মালদা থেকেই তৃণমূলের প্রার্থী হয়েছিলেন। যদিও পরাজিত হন বিজেপির কাছে। কিন্তু তাঁর কদর বিন্দুমাত্র কমেনি তৃণমূলে। তাঁকে দলের জেলা সভানেত্রী পদ দেওয়ার পাশাপাশি রাজ্যসভার সাংসদও করা হয়। তাই রাজ্যের রাজনৈতিক মহল এখন মনে করছে অভিষেকের ডাকা বৈঠকে মৌসমের অনুপস্থিত নতুন সমীকরণের ইঙ্গিত দিচ্ছে। পাশাপাশি অসুস্থতার কারণে সাবিত্রী মিত্রও বৈঠকে যোগ দেননি। তাঁর ক্ষেত্রেও তাই জল্পনা ছড়িয়েছে। শোনা যাচ্ছে শুভেন্দু কংগ্রেসে যোগদান করলে এই দুই নেত্রীও কংগ্রেসে ফিরতে পারেন।
 
উল্লেখ্য মালদা জেলার তৃণমূল কংগ্রেসের কোর কমিটিকে এদিন জরুরী ভিত্তিতে বৈঠকে ডেকেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসের মালদা জেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, দলের জেলা সভানেত্রী মৌসম বেনজির নুর, জেলা পরিষদের সভাধিপতি গৌড় চন্দ্র মন্ডল, প্রাক্তণ দুই মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী ও সাবিত্রী মিত্র ও তিনজন কো-অর্ডিনেটর দুলাল চন্দ্র সরকার, অম্লান ভাদুড়ি ও মানব ব্যানার্জী এই আট সদস্যকে ডাকা হয়েছিল বৈঠকে। রাজনৈতিক মহলের ধারনা কোর কমিটির অধিকাংশ নেতাই শুভেন্দু অনুগামী। প্রাক্তণ যুব সভাপতি অম্লান ভাদুড়ি যেমন শুভেন্দু অধিকারীর অনুগামী হিসাবে যেমন পরিচিত জেলাতে তেমনি কংগ্রেস ছেড়ে  মৌসম বেনজির নুরকে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার ক্ষেত্রেও অগ্রনী ভূমিকা নিয়েছিলেন শুভেন্দু। শুধু তাই নয় মালদা জেলা পরিষদও দখলের ক্ষেত্রেও শুভেন্দুর ভূমিকা ছিল উল্লেখযোগ্য। এখন শুভেন্দু যদি দলবদল করেন সেক্ষেত্রে মালদায় দলের ওপর কী প্রভাব পড়বে, দল কীভাবে চলবে, এইসব নিয়ে আলোচনা করতেই বৈঠক ডেকেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই ঘটলো জোড়া ছন্দপতন।  

Comm Ad 2020-Valentine body

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 2020-LDC Momo

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 026 BM

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-LDC Egg
Comm Ad 008 Myra