এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

নিউটাউনে ট্রলি ব্যাগে বন্দী মৃতদেহ খুনের ঘটনায় গ্রেফতার ব্যাংকের কর্মী

নিজস্ব প্রতিনিধি, সল্টলেক: নিউটাউনে ট্রলি ব্যাগবন্দি দেহ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার ব্যাংক কর্মী । খুনের ২৪ ঘন্টার মধ্যেই কিনারা করল পুলিশ। ধৃতকে রবিবার দুপুরে নিয়ে আসলো বারাসত জেলা আদালতে পেশ করে।শনিবার নিউটাউনে কারিগরি ভবনের পিছনে খাল থেকে উদ্ধার হয় ট্রলিবন্দি দেহ । এই ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে খুনের কিনারা করে পুলিশ।পূর্ব মেদিনীপুরের পটাশপুর থেকে মূল অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। রবিবার দুপুর ১২ টার ৩০ নাগাদ মূল অভিযুক্ত কে নিয়ে আসা হলো বারাসত জেলা আদালতে। তদন্তের সাথে পুলিশ তাকে হেফাজতে নিয়েছে। কেন সে এই খুন করল জানার চেষ্টা করছে পুলিশ।

প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে, নিউটাউনে মৃতদেহ উদ্ধারের ঘটনায় পটাশপুর থেকে পুলিশ একজনকে প্রথম আটক করে। ধৃতের নাম সৌম জানা।পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে পটাশপুর এলাকায় নাকা চেকিং করার সময় একটি অ্যাপ ক্যাপ গাড়িকে দেখে সন্দেহ হয় পুলিশের। ওই গাড়িতে রক্ত লেগেছিল। এরপরেই সেই গাড়ির মধ্যে থাকা ব্যক্তি সৌম জানা এবং গাড়িটিকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে মৃত দেহটিকে নির্জন জায়গায় ফেলার জন্য অ্যাপ ক্যাপ গাড়িটিকে ভাড়া করা হয়েছিল। কি কারনে সুবোধ সরকারকে খুন করা হলো তা জানার জন্য ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

নিউটাউনে টলি শুটকেসের মধ্যে মৃতদেহ উদ্ধারের ঘটনায় আটক হল একজন। পটাশ পুর থেকে আটক।ধৃতের নাম সৌম জানা।ইনি একজন ব্যাংক এর রিলেশন অফিসার। এদিকে,শনিবার সাত সকালে সুটকেস বন্দী মৃতদেহ উদ্ধার হয় নিউ টাউনি ।নিউটাউনের পার্শ্ববর্তী এলাকা ধর্মতলা পাচুরিয়ার ছোট খালে একটি লাল রঙের সুটকেশ প্রথমে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পুলিশে খবর দেওয়া হলে টেকনো সিটি থানার পুলিশ ঘটনাস্থলে আসে। শুটকেসের তালা খুলতেই দেখে এক ব্যক্তির মৃতদেহ। অনুমান করা হচ্ছে ৫০ থেকে ৫২ বছর বয়স ওই মৃত ব্যক্তির।

সেই মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত নেমেছে পুলিশ উদ্ধার হওয়া মৃত ব্যক্তির নাম পরিচয় জানার পাশাপাশি, কিভাবে তার মৃত্যু হল তা জানার চেষ্টা করছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান তাকে খুন করে কেউ বা কারা এখানে ফেলে রেখে গেছে। তবে সামনেই লোকসভায় নির্বাচন তার আগে সুটকেস বন্দী এই মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

আচার্য জগদীশ চন্দ্র বোস রোড থেকে উদ্ধার ১২ লক্ষ টাকা ,গ্রেফতার ২

অভিজিতের প্রার্থী পদ বাতিলের দাবি শশী পাঁজার

বন্দে ভারতের মেনুতে বিরাট বদল! লাঞ্চ-ডিনারে মিলবে সর্ষে-ইলিশ, কাতলা-কালিয়া

পঞ্চম দফার নির্বাচনে ৭ লোকসভা কেন্দ্রে থাকছে ৬১৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী

মঙ্গলবার গোটা বঙ্গ জুড়ে ঝড়-বৃষ্টির পূর্বাভাস, ২৩ মে নিম্নচাপ বলয় তৈরির সম্ভাবনা প্রবল

মমতাকে কুরুচিকর মন্তব্য, অভিজিৎকে শোকজ নির্বাচন কমিশনের

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর