Comm Ad 2020-tantuja-body

একবালপুরে যুবতী হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার দম্পতি! নজরে পরকীয়া

Share Link:

একবালপুরে যুবতী হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার দম্পতি! নজরে পরকীয়া

নিজস্ব প্রতিনিধি: খুনের ঘটনার ৪ দিন পরে অবশেষে গ্রেফতারির পথে হাঁটলো কলকাতা পুলিশ। একবালপুরে তরুণীর হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার হল এক দম্পতি। পুলিশের সন্দেহ গোটা ঘটনার পিছনে রয়েছে পরকীয়ার সম্পর্ক। পথের সেই কাঁটা সরাতেই এই খুন বলে মনে করছেন তদন্তকারীরা। যদিও এর পিছনে প্রথমে মাদকতত্ত্বের দিকেই নজর দিয়েছিল পুলিশ। এখনও তাঁরা সেই জায়গা থেকে পুরোপুরি সরে আসেননি। খুনের ঘটনার পিছনে মাদকচক্র কতখানি কাজ করছে সেটাও খতিয়ে দেখছেন তাঁরা। উল্লেখ্য গত বৃহস্পতিবার সকালে দক্ষিন পশ্চিম কলকাতার একবালপুর থানার এম এম আলি রোডের উপর বস্তাবন্দি অবস্থায় ২২ বছরের যুবতী সাব্বা খাতুনের দেহ উদ্ধার হয়েছিল। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, শ্বাসরোধ করে খুন করা হয়েছে ওই যুবতীকে। একবালপুরেরই  ওয়ারশি লেন এলাকায় রেশমা নামে এক বন্ধুর বাড়িতে গত ২ মাস ধরে থাকছিল সাব্বা। বুধবার বিকেলে বিরিয়ানি আনার জন্য বাড়ি থেকে বের হয় সে। তারপর সন্ধ্যা থেকেই তাঁর আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। মোবাইল ফোনও সুইচড অফ ছিল। পরে বৃহস্পতিবার সকালে তাঁর বস্তাবন্দি দেহ উদ্ধার হয়।  
 
রবিবার সকালে পুলিশ এই খুনের ঘটনায় শেখ সাজিদ ওরফে রোহিত ও তাঁর স্ত্রী অঞ্জুম বেগমকে গ্রেফতার করে। খুনের ঘটনায় তদন্তে নেমে পুলিশ দফায় দফায় জিজ্ঞাদাবাদ চালায় এই রোহিত নামের যুবককে। তখন থেকেই পুলিশ মোটামুটি পরিষ্কার হয়ে যায় যে বিবাহিত পুরুষের সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই খুন হতে হয়েছে সাব্বা খাতুনকে। তাঁর মোবাইলেই মিলেছিল রোহিতের সঙ্গে ঘন ঘন কথা বলার প্রমাণ। সাব্বার পরিবারও জানিয়েছিল বিবাহিত রোহিতের সঙ্গে সাব্বার খুব চালো বন্ধুত্বের সম্পর্ক ছিল। তবে তাঁরা পরকীয়ার বিষয়ে কিছু জানতেন না বলেই জানিয়েছিলেন। বরঞ্চ তাঁরা জোর গলায় জানিয়েছিলেন, সাব্বা কোনও পরকীয়ায় জড়িত নয়। তাঁকে খুন করা হয়েছে মাদককাণ্ডের জেরেই। যদিও পুলিশ রোহিতকে দফায় দফায় জিজ্ঞাসা করে নিশ্চিত হয় যে তাঁদের মধ্যে পরকীয়ার সম্পর্ক ছিল আর তা জানতে পেরে গিয়েছিল রোহিতের স্ত্রী অঞ্জুম বেগমও।
 
জেরায় রোহিত পুলিশকে জানিয়েছে, বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে রোহিতকে ব্ল্যাকমেল করতে শুরু করে দিয়েছিল সাব্বা। তার জেরেই সাব্বাকে খুনের ছক কষে রোহিত ও তার স্ত্রী। পুলিশ এটাও জেনেছে যে ঘটনার দিন খুনের আগে সাব্বার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছিল রোহিত। তবে এই খুনের ঘটনার পিছনে আর কেউ জড়িত কিনা, সে বিষয়েও খোঁজ চালাচ্ছেন তদন্তকারীরা। কারন তাঁদের ধারনা আরও ২-৩জন এই ঘটনার সঙ্গে জড়িয়ে থাকতে পারে। সেখানে উঠে আসতে পারে মাদক যোগও। তাই নজর রয়েছে সাব্বার বান্ধবী রেশমার দিকেও।

Comm Ad 2020-tantuja-body

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 2020-WB Tourism RC

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-WB Tourism RC

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-WBSEDCL RC

Editors Choice

Comm Ad 2020-himalaya RC