এই মুহূর্তে

বেহালার সরশুনায় ছেলেকে গুলি করলো বাবা

নিজস্ব প্রতিনিধি:  সেনাকর্মী থেকে সেনা আধিকারিক, কর্মজীবনে তাঁরা বেশ চাপের মধ্যেই দিন কাটান। একই সঙ্গে পরিবার থেকে দীর্ঘদিন দূরে থাকার ফলে ছেলেমেয়ে, স্ত্রী, বাবা-মা, ভাই-বোন মায় আত্মীয়স্বজনদের সঙ্গেও মানিয়ে নিতে পারেন না তাঁরা। প্রায়শই তাঁদের বিরুদ্ধে অভিযোগ ওঠে বদমেজাজ, রাগী, চিৎকার চেঁচামেচি মায় মদ্যপ ও মারধর করারও। এবার সেই রকমই এক প্রাক্তন সেনা আধিকারিক এদিন সেই রাগের বশেই নিজের ছেলেকে গুলি করে দিলেন। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে খাস কলকাতার বুকে। বেহালার সরশুনার ওই ঘটনায় গুলিবিদ্ধ যুবককে ইতিমধ্যেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেই সঙ্গে পুলিশ আটক করেছে ওই প্রাক্তন সেনা আধিকারিককেও।

জানা গিয়েছে, সরশুনার নস্করপাড়া এলাকার বাসিন্দা প্রাক্তন সেনা আধিকারিক প্রবীণ কুমার বেশ কিছুদিন ধরেই ভুগছিলেন মানসিক অবসাদে। বাড়ছিল মদ্যপানের প্রবণতাও। প্রায় রোজই মদ্যপ অবস্থায় ছেলে আর বউকে মারধর করতেন। সেই সঙ্গে ছিল অনান্য পারিবারিক সমস্যাও। প্রতিবেশীরা জানিয়েছেন, বাবার এই আচরণের প্রতিবাদ হামেশাই করতেন ২৩ বছরের ছেলে পবন কুমার। বৃহস্পতিবার রাতে প্রবীণবাবু মদ্যপ অবস্থায় তাঁর স্ত্রীকে মারধর শুরু করলে পবন তার প্রতিবাদ করে ও সেই সময় প্রবীণবাবু রাগের বশে তাঁর বন্দুক থেকে গুলি চালিয়ে দেন পবনের দিকে। সেই গুলি লাগে পবনের পায়ে। প্রতিবেশীরা গুলির শব্দে তাঁদের বাড়িতে ভিড় করলে দেখতে পান ঘরের মধ্যে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে আছে পবন। তাঁরাই কার্যত পুলিশকে খবর দেওয়ার পাশাপাশি পবনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

জানা গিয়েছে, যে দোনলা ১২ বোরের বন্দুক থেকে প্রবীণবাবু গুলি চালিয়েছেন সেটি লাইসেন্সপ্রাপ্ত। যে গুলি ছোঁড়া হয়েছে তা ছররা গুলি। এই গুলিতে কেউ মারা না গেলেও শরীরে বেশ ভালই আঘাত লাগে। সরশুনা থানার পুলিশ ঘটনার খবর পেয়ে রাতেই তাঁদের বাড়িতে গিয়ে বন্দুকটি বাজেয়েপ্ত করেন ও প্রবীণবাবুকে আটক করে থানায় নিয়ে আসেন। বৃহস্পতিবার রাতেই পবনকে সরশুনার বাড়ি থেকে প্রথমে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে রাতেই তাঁকে এসএসকেএমে স্থানান্তরিত করা হয়। সেখানে আজ তাঁর অপারেশন হবে বলেই খবর। পুলিশ সূত্রে খবর, প্রবীণবাবু ভারতীয় সেনাবাহিনী থেকে বছর পাঁচেক আগে অবসর নিয়েছেন। সেই সময় ওই একটি লাইসেন্সপ্রাপ্ত বন্দুকটি তিনি পেয়েছিলেন সেনাবাহিনী থেকেই। তবে পুলিশ প্রবীণবাবুকে তাঁর আগ্নেয়াস্ত্র-সহ আটক করে জিজ্ঞাসাবাদ করলেও তাঁর বিরুদ্ধে এখনও পর্যন্ত কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি।

Published by:

Koushik Dey Sarkar

Share Link:

More Releted News:

দিলীপ ঘোষ, দেবশ্রী চৌধুরীদের ‘ভাগ্য’ ঝুলে রইল

মুখপাত্র পদে কুণালের ইস্তফা গ্রহণ তৃণমূল শীর্ষ নেতৃত্বের

বন্ধ কারখানার অব্যবহৃত জমিতেই মাথা তুলবে নয়া শিল্প, নীতি রাজ্যের

প্রধানমন্ত্রীর গলায় এই সমস্ত চিপ পলিটিকস মানায় না : ফিরহাদ হাকিম

সন্দেশখালির প্রাকৃতিক দৃশ্য বারবার আকৃষ্ট করেছে চিত্র পরিচালকদের

প্রকাশ্য দিবালোকে ব্যস্ত লেকটাউনে শিশুর দেহ উদ্ধার

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর