এই মুহূর্তে

মৃতদেহ নিয়ে রাজনীতি! মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে বিজেপির বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি: মগরাহাট পশ্চিমের বিজেপি প্রার্থীর মৃত্যু নিয়ে নিন্দনীয় রাজনীতি বিজেপির। মৃতদেহ নিয়ে মুখ্যমন্ত্রীর পাড়ায় মিছিল করলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। করোনাকালে পুলিশ তাঁদের মিছিল ঘুরিয়ে নিতে বললে পুলিশের সঙ্গেই ধস্তাধস্তিতে জড়িয়ে পড়লেন একাধিক বিজেপি নেতা। রাস্তার ওপর বসে পড়ে চরম বিশৃঙ্খলার সৃষ্টি করলেন বিজেপির নয়া রাজ্য সভাপতি।

রাজ্য বিজেপির দায়িত্ব নেওয়ার পরই বুধবার ভবানীপুরে উপনির্বাচনের প্রচারে গিয়েই পুলিশের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন সুকান্ত মজুমদার। এদিনও ফের অশান্তির নেতৃত্বে ছিলেন তিনিই। বুধবার মারা যান দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট পশ্চিম বিধানসভার বিজেপি প্রার্থী মানস সাহা। বিজেপির অভিযোগ, ভোট পরবর্তী হিংসায় আহত হয়েছিলেন তিনি। ঠাকুরপুকুরের একটি বেসরকারি হাসপাতালে দীর্ঘদিন ধরেই চলছিল চিকিৎসা। মাঝে কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন, কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে ফের হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বিজেপির অভিযোগ, এফআইআরে তৃণমূলের বিরুদ্ধে কোনও অভিযোগ নেই। চিকিৎসায় গাফিলতিতে মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে আইনি পথে না গিয়ে মৃতদেহ নিয়ে বৃহস্পতিবার রাতে মিছিল করে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির দিকে যাচ্ছিলেন বিজেপি-র নয়া রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, সাংসদ অর্জুন সিংহ, ভবানীপুর উপনির্বাচনে দলীয় প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালরা। পুলিশ মিছিল আটকালে মৃতদেহ রাস্তায় ফেলে দিয়ে বিক্ষোভ শুরু করেন তাঁরা। গোটা ঘটনায় বিধানসভার মুখ্য সচেতক তাপস রায়ের প্রতিক্রিয়া, উপনির্বাচনের আগে মৃতদেহ নিয়ে রাজনীতি করতে চাইছে বিজেপি। এসব করে কোনও লাভ হবে না। তাদেরকে চিনতে আর বাকি নেই রাজ্যের সাধারণ মানুষের।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দিলীপ ঘোষ, দেবশ্রী চৌধুরীদের ‘ভাগ্য’ ঝুলে রইল

মুখপাত্র পদে কুণালের ইস্তফা গ্রহণ তৃণমূল শীর্ষ নেতৃত্বের

বন্ধ কারখানার অব্যবহৃত জমিতেই মাথা তুলবে নয়া শিল্প, নীতি রাজ্যের

প্রধানমন্ত্রীর গলায় এই সমস্ত চিপ পলিটিকস মানায় না : ফিরহাদ হাকিম

সন্দেশখালির প্রাকৃতিক দৃশ্য বারবার আকৃষ্ট করেছে চিত্র পরিচালকদের

প্রকাশ্য দিবালোকে ব্যস্ত লেকটাউনে শিশুর দেহ উদ্ধার

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর