এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

WEB Ad_Valentine



মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ, বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে মামলা রুজু পুলিশের



নিজস্ব প্রতিনিধি:বিজেপির পরাজিত প্রার্থীর মৃতদেহ নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির অদূরে বিশৃঙ্খলার সৃষ্টি করে বিজেপি। এই অভিযোগে এবার রাজ্য বিজেপির নয়া সভাপতি সুকান্ত মজুমদারের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করল কালীঘাট থানার পুলিশ। একইসঙ্গে ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়াল ও বিজেপির দুই সাংসদ অর্জুন সিং, জ্যোতির্ময় সিং মাহাতোর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু হয়েছে।

রাজ্য বিজেপির দায়িত্ব নেওয়ার পরই বুধবার ভবানীপুরে উপনির্বাচনের প্রচারে গিয়েই পুলিশের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন সুকান্ত মজুমদার। তারপর বৃহস্পতিবার ফের অশান্তির নেতৃত্বে ছিলেন তিনিই। দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট পশ্চিম বিধানসভার বিজেপি প্রার্থী মানস সাহা বুধবার মারা যান। বিজেপির অভিযোগ, ভোট পরবর্তী হিংসায় আহত হয়েছিলেন তিনি। ঠাকুরপুকুরের একটি বেসরকারি হাসপাতালে দীর্ঘদিন ধরেই চলছিল চিকিৎসা। মাঝে কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন, কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে ফের হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃতদেহ নিয়ে বৃহস্পতিবার রাতেই মিছিল করে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির দিকে যেতে চায় বিজেপি নেতৃত্ব। পুলিশ বাধা দিলে বচসায় জড়িয়ে পড়েন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তাঁর সঙ্গে ছিলেন ছিলেন সাংসদ অর্জুন সিংহ, ভবানীপুর উপনির্বাচনে দলীয় প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়াল, জ্যোতির্ময় সিংহ মাহাতোও। তাঁরা-সহ অজ্ঞাত পরিচয় কিছু ব্যক্তির নামে মামলা রুজু করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৪৩, ১৪৫, ১৪৭, ১৪৯, ২৮৩ এবং ৩৫৩ ধারা প্রয়োগ করা হয়েছে।



Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

হাওড়ার মাছ বাজারে বাংলাদেশের ইলিশের বেচাকেনা শুরু

পুজোর থিমে রাগের প্রকাশ, সোনাগাছির দুর্গা এবার যৌনকর্মীরাই

‘কড়া পদক্ষেপ নয়’, অভিষেককে রক্ষাকবচ হাইকোর্টের

শুভেন্দুর প্রশংসায় পঞ্চমুখ কৌস্তভ, বাড়ছে দলবদলের জল্পনা

চতুর্থী থেকেই নবান্নে চালু বিশেষ কন্ট্রোল রুম

৪৫০ টাকায় বাসে চেপে দেখে ফেলুন শহর-শহরতলীর বিখ্যাত পুজো

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর