এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




ভবানীপুরে বিজেপি প্রার্থী না দিলে ভালো করত: রাজীব




নিজস্ব প্রতিনিধি:  ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী দেওয়ায় মুখ খুললেন রাজীব বন্দ্যোপাধ্যায়। নিন্দা করেছেন তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বেনজির ভাষায় আক্রমণের। তৃণমূলের প্রাক্তন সৈনিক জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘খালা’ , ‘বেগম’ বলে কটুক্তি অত্যন্ত অশোভন এবং নিন্দনীয়। এই সব মন্তব্য এবং বক্রোক্তি বঙ্গ রাজনৈতিক সংস্কৃতির পরিপন্থী। যাঁকে দেখে, যার মুখ দেখে বাংলার মানুষ ২১৩টি আসন দিয়েছে, তাকে ‘খালা’ , ‘বেগম’ বলা শোভনীয় নয়।

রাজীবের এই মন্তব্যের লক্ষ্য রাজ্য বিধানসভার বিরোধীদল নেতা শুভেন্দু অধিকারী। যদিও ডোমজুড়ের প্রাক্তন বিধায়ক একবারের জন্য শুভেন্দু অধিকারীর নাম উল্লেখ করেননি। বিধানসভা নির্বাচনের প্রচারপর্বে শুভেন্দু অধিকারী তাঁর আক্রমণের লক্ষ্য হিসেবে বেছে নেন প্রাক্তন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। নানা ইস্যুতে তিনি তৃণমূল সুপ্রিমোকে কার্যত বেনজির ভাষায় আক্রমণ করেন। কখনও শোনা গিয়েছে বেগম সম্বোধন করে বলতে, কখনও ম্যাডাম। ম্যাডাম শব্দ নিয়ে তেমন আপত্তি না উঠলেও বেগম বলে সম্বোধন করায় নানা প্রান্ত থেকে সমালোচনার ঝড় ওঠে। মনে করা হচ্ছে, সেই সব মন্তব্যের এদিন জবাব দিলেন  ডোমজুড়ের প্রাক্তন বিধায়ক।

এখানেই শেষ নয়, রাজীব বন্দ্যোপাধ্যায় এও বলেন, ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী না দিলে ভালোই করত। তাঁর মতে, প্রার্থী না দিলে সেটি বিজেপির ক্ষেত্রে গুড জেশ্চার হত। বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান নিয়েও প্রতিক্রিয়া দিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। জানিয়েছেন, উনি দল পরিবর্তন করেছেন ওনার ব্যক্তিগত ব্যাপার। অনেকদিন ধরেই তাঁর সঙ্গে বিজেপির সাথে একটা খারাপ সংযোগ চলছিল।

রাজ্য বিধানসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন রাজ্যের তৎকালীন মন্ত্রী কথা তৃণমূল নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। ডোমজুড়ে ভোটে দাঁড়িয়েছিলেন বিজেপির টিকিটে। কিন্তু ভোটে বিপুল ভোটে হারতে হয়েছিল তাঁকে। তারপর থেকেই বিজেপির সঙ্গে দূরত্ব বাড়াতে দেখা গিয়েছে তাঁকে। তিনি ফের তৃণমূলে ফিরতে পারেন বলে জল্পনা চলছে। এরইমধ্যে হেস্টিংসে বিজেপির দফতরে রাজীব বন্দ্যোপাধ্যায়ের ঘরে নেমপ্লেট সরিয়ে দেওয়া হয়েছে।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

দেব, সৌমিতৃষা থেকে ‘দিদি নং ১’ রচনা, একুশের সভামঞ্চে টলিউডের ভিড়

‘অসহায় মানুষ বাংলার দরজা খটখটানি করলে আশ্রয় দেব’, বাংলাদেশ নিয়ে আশ্বাস মমতার

‘বিত্তবান চাইনা, বিবেকজ্ঞান চাই, লোভ নয়, সামাজিক বন্ধু হোন’, দলকে বার্তা মমতার

‘ওদের তো লজ্জা নেই, পদত্যাগ করা উচিত ছিল’, একুশের মঞ্চ থেকে মমতার তীব্র কটাক্ষ

‘দিল্লির সরকার বেশিদিন টিকবে না,’একুশের মঞ্চে মমতার প্রশংসায় অখিলেশ

অভিষেকের গলায় একুশের গর্জন, দিলেন বিরোধীদের বিসর্জন

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর