এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine




অভিজিতের প্রার্থী পদ বাতিলের দাবি শশী পাঁজার




নিজস্ব প্রতিনিধি: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কু‍ৎসিত মন্তব্য করার অভিযোগে আগেই নির্বাচন কমিশনে বিজেপি প্রার্থী অভিজি‍ৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে নালিশ জানিয়েছিল তৃণমূল কংগ্রেস। ওই নালিশের প্রেক্ষিতে শুক্রবার তমলুকের বিজেপি প্রার্থীকে শোকজও করেছে নির্বাচন কমিশন। আর তার পরেই অভিজি‍ৎ গঙ্গোপাধ্যায়ের প্রার্থীপদ বাতিলের দাবি জানালেন রাজ্যের নারী ও শিশু কল্যাণমন্ত্রী শশী পাঁজা। সাংবাদিক বৈটকে তিনি বলেন, ‘বিজেপির একজন প্রার্থী কদর্য ভাষায় মমতা বন্দ্যোপাধ্যায়কে যে মন্তব্য করেছেন মনে করছি তা যৌনবাদী মন্তব্য। একজন বিচারপতির এই ভাষা হতে পারে ভাবতেই পারি না।’

বিজেপিকে তোপ দেগে শশি বলেন, ‘ভারতীয় জনতা পার্টি কি মনে করে? কে কাকে কত কদর্য ভাষায় আক্রমণ করবেন তার তত বেশি উন্নতি হবে ।একজন প্রার্থী হিসেবে কিভাবে এই ভাষা ব্যবহার করলেন? তিনি মনোনয়ন জমা দিয়েছেন।শপথ নিয়েছেন।বাংলার মানুষ শুনেছেন কি ভাষায় কথা বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিষয়।নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছি ।মোদী,অমিত শাহ,শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari) যারা এই ব্যক্তির সঙ্গে মঞ্চ ভাগ করেছে। তারা কি এই বক্তব্য সমর্থন করছেন? প্রশ্ন শশী পাঁজার।দেশে এত জায়গায় ভোট হচ্ছে এই কথা কেউ বলেনি।দুঃখের বিষয় নির্বাচন কমিশন না মোদী কমিশন।এটা কি মডেল কোড অফ কন্ডাক্ট নয়?আশা করছি এই নির্বাচন চলাকালীন ব্যবস্থা নেবে।একজন প্রার্থীর যদি এই চরিত্র থাকে মহিলাদের কি সম্মান দেবেন? যদিও এই ঘটনার পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশন তমলুকের বিজেপি প্রার্থীকে শোকজ করেছে।

ভারতীয় জনতা পার্টি (BJP)কি ভেবেছে এটা কি তাদের মৌলিক অধিকার ?? যার যা ইচ্ছে তাই বলছে।দেশের লজ্জা।নিন্দা জানাচ্ছি,ধিক্কার জানাচ্ছি।সেক্সিস্ট রিমার্ক।এর থেকে আর কিছু বলতে পারছি না।প্রার্থী পদ বাতিল হওয়া উচিত।আইনজীবীরা আইনি পদক্ষেপের কথা ভাবছেন।নির্বাচন কমিশনে দিল্লিতে চিঠি গিয়েছে।নির্বাচন কমিশনের পক্ষ থেকে সদর্থক ভূমিকা ,নিরপেক্ষতা আশা রাখি।আপনার পরিবারে মা বোন আছেন।আত্মীয় স্বজন আছে।বন্ধু বান্ধব আছে।এটা আপনার চিন্তা?দেবের অডিও টেপ হিরনের অভিযোগ প্রসঙ্গে, শশী পাঁজা বলেন,বিজেপির যে প্রার্থী রয়েছে বোঝা যাচ্ছে তিনি হারছেন।যখন প্রচারে উন্নয়নের কিছু বলার থাকে না তখন তারা এসব খোঁজে।এভাবেই ভোট চলে আসবে।সন্দেশ খালির ক্ষেত্রেও আমরা দেখলাম যখন স্ট্রিং অপারেশন(String Operation) এলো তখন বিজেপি যা খুশি তাই করল।

ইভিএমের প্রতি আস্থা কমেছে।আগেই বলেছি।নন্দীগ্রামের লোডশেডিং অসুখ ভাইরাল হয়েছে।মহারাষ্ট্রে চলে গেছে এই অসুখ।সুপ্রিয় সুলে তাই বলেছে।সন্দেশ খালি প্রসঙ্গে।নির্বাচন কমিশন এটাও দেখুন।পুলিশ তো কমিশনের কথা ছাড়া কিছু করতে পারবে না।কলকাতা থেকে কিছু আইনজীবী উড়ে যাচ্ছে।তারা আইন ভাঙার কথা বলছে।রাজ্যপালের(Govonor) বিরুদ্ধে একটা গুরুতর অভিযোগ।কোনোটাই সাহায্য করছে না। রাজ্য পাল হয়ে কেন ইমিউনিটি কেন পাচ্ছেন? তিন চার জায়গায় ভিসি নিয়োগ করেছেন।আরো একজন শিল্পী অভিযোগ করেছেন দিল্লিতে রাজ্যপালের বিরুদ্ধে।নির্বাচন কমিশন অবশ্যই দেখবে।এই প্রাণের হুমকি কারা দেয়? যাদের আত্মবিশ্বাসের অভাব থাকে তারাই দেয় বলে দাবি করেন শশী পাঁজা।




Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

নিউটাউনের শংকর নেত্রালয়ে চোখের পরীক্ষা করালেন মুখ্যমন্ত্রী

রিপন স্ট্রিটে গুলি কাণ্ডে জামশেদপুর থেকে গ্রেপ্তার কুখ্যাত গ্যাংস্টার সোনা

বাংলার তিন মন্ত্রীর সঙ্গে অস্ট্রেলিয়ার রাজদূতের বৈঠকের অনুমতি দিল না কেন্দ্র

রেশন দুর্নীতির সঙ্গে যোগ নেই, দাবি ঋতুপর্ণার

রাত ১১ টায় মিলবে না মেট্রো, বদল সময়সূচির

রাজভবনের সামনে শুভেন্দুর ধর্নার আবেদন খারিজ কলকাতা হাইকোর্টের

Advertisement




এক ঝলকে
Advertisement




জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর