2020 New Ad HDFC 04

সঙ্গীর সঙ্গে স্বর্গবাস, সুগন্ধীকেই করুন সঙ্গী

Share Link:

সঙ্গীর সঙ্গে স্বর্গবাস, সুগন্ধীকেই করুন সঙ্গী

নিজস্ব প্রতিনিধি: যৌন সম্পর্কের সঙ্গে সুগন্ধীর যোগ যে আছে, সেটা হয়তো অনেকেই জানে। কিংবা সঙ্গীর সঙ্গে শারীরিক সম্পর্কের সময় যদি কোনও সুগন্ধ থাকে, তাহলে সেই গন্ধ উষ্ণতাকে কয়েকগুণ বাড়িয়ে দেয়।কিন্তু জানেন কি, কোন গন্ধই আপনাদের সম্পর্ককে অন্যস্তরে নিয়ে যেতে পারে। কোন ধরনের গন্ধই বা শোয়ার ঘরে ব্যবহার করবেন সবটা দেখে নিন এখানেই। 

গবেষণায় প্রমাণিত বিশেষ কিছু সুগন্ধ পুরুষ ও মেয়েদের যৌন চাহিদা বাড়িয়ে তুলতে পারে। তাই কামনা বাড়িয়ে তোলার কাজে পিছিয়ে নেই সুগন্ধীও! জেনে নিন কোন সুগন্ধীর গুণ কী।

ভ্যানিলা

চিনের সনাতন ধর্মবিশ্বাসেও সুগন্ধের সঙ্গে যৌন আকর্ষণের গভীর যোগাযোগের সূত্রকে মান্যতা দেওয়া হত এবং সে কারণেই সে দেশের পারফিউমে ভ্যানিলার ব্যবহার ছিল চোখে পড়ার মতো। ভ্যানিলার মিষ্টি গন্ধ একাধারে আমাদের চেতনাকে প্রচন্ড আনন্দিত করে এবং সেই সঙ্গে রিল্যাক্স করতেও সাহায্য করে। ফলে স্বাভাবিক কারণেই ঝড় ওঠে বিছানায়।

জুঁই

গ্রিক শব্দ ‘হেডন’-এর অর্থ হচ্ছে মজা, আনন্দ এবং যৌন আকাঙ্ক্ষা। জুঁইয়ের গন্ধের মধ্যে রয়েছে ‘হেডিওন’ নামক একটি সত্ত্ব, যা মানুষের যৌন চেতনাকে উদ্দীপ্ত করে। জুঁই আর ম্যাগনোলিয়ার মিলিত এবং নেশা ধরিয়ে দেওয়ার মতো তরতাজা সুগন্ধ বহুদিন যাবৎ পারফিউম তৈরিতে ব্যবহার করা হয়েছে। রাতে বিছানায় যাওয়ার আগে গায়ে কয়েক ফোঁটা জুঁই তেল ম্যাসাজ করে দেখুনই না, কী হয়!

দারুচিনি

ক্লিওপেট্রা নাকি দারুচিনির সুগন্ধে আমোদিত একটি পারফিউম মেখেই মার্ক অ্যান্টনির হৃদয় চুরি করেছিলেন। বুঝতেই পারছেন, তার পর থেকেই কেন গোটা দুনিয়া জুড়ে এই বিশেষ মশলার ক্ষমতা নিয়ে গবেষণা শুরু হয়! নারী ও পুরুষ, উভয়ই দারুচিনির গন্ধে প্রভাবিত হন। কোলোন ও পারফিউমে বহুল ব্যবহৃত হয় দারুচিনির সুবাস।

ল্যাভেন্ডার

পুরুষের যৌন উত্তেজনায় খুব গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে ল্যাভেন্ডারের। শিকাগোর ‘স্মেল অ্যান্ড টেস্ট ট্রিটমেন্ট রিসার্চ ফাউন্ডেশন’-এর প্রতিষ্ঠাতা ও নিউরোলজিক্যাল ডিরেক্টর ডা. অ্যালান আর হির্শ-এর সাম্প্রতিক গবেষণায় দেখা গিয়েছে ল্যাভেন্ডারের সুগন্ধে পুরুষের শিশ্নে রক্ত সংবহনের হার অন্ততপক্ষে ৪০ শতাংশ বেড়ে যায়। পৃথিবীর অন্য কোনও সুগন্ধ এর চেয়ে বেশি কার্যকর হয় না।

লবঙ্গ

লবঙ্গ মোটামুটি সবার বাড়িতেই থাকে, আমরা রান্নাবান্নায়, ছোটখাটো টোটকায় বা মুখশুদ্ধি হিসেবে হামেশাই লবঙ্গের ব্যবহার করি। তবে বৈজ্ঞানিক গবেষণা অনুযায়ী, লবঙ্গ নারী ও পুরুষের টেস্টোস্টেরন স্তরে আলোড়ন সৃষ্টি করে। লবঙ্গের মতো কিছু মশলায় ‘ইউটেরাইন ভ্যালু’ আছে, যার ফলে উত্তেজিত হয়ে ওঠে আপনার জননাঙ্গ, যৌনতার কামনা জাগে মনে। এক রাতে বয়ফ্রেন্ডের কফিতে এক চিমটি লবঙ্গের গুঁড়ো মিশিয়ে দেখুন তো ফল পান কিনা!

লেবু

আত্মবিশ্বাসে ঘাটতি দেখা দিয়েছে, তা হলে কোনও সিট্রাস সুগন্ধি মেখে বাইরে বেরোন, চোখে পড়ার মতো ফারাক টের পাবেন। গবেষণায় দেখা গিয়েছে প্রায় ২০ শতাংশ পুরুষই উদ্দীপ্ত হয়ে উঠেছেন কমলালেবুর সুগন্ধে। পুরুষরা যে লেবুজাতীয় গন্ধের ভক্ত।

চন্দন

চন্দনের গন্ধটা একটু বুনো। তন্ত্রমতে যৌনতার যে সব রীতিনীতি মেনে চলা হয়, তাতে চন্দন অত্যাবশ্যক উপাদান। আপনার যৌন জীবনও আরও আকর্ষক করে তুলতে পারে এই সুগন্ধি। প্রাচীন ভারতীয় শাস্ত্র অনুযায়ী, চন্দনের গন্ধে মনুষ্যদেহের দ্বিতীয় চক্র উন্মোচিত হয়, ফলে যৌন সম্পর্কে বাড়ে তীব্রতা। চন্দনের গন্ধে প্রভাবিত হয় পিটুইটারি গ্ল্যান্ড, এই গ্ল্যান্ডই হরমোনের উৎপাদন নিয়ন্ত্রণ করে। চন্দনের তেল পিটুইটারি গ্ল্যান্ডকে কর্মক্ষম রাখে। 

পেপারমিন্ট

সেই প্রাচীন গ্রিক সভ্যতার সময় থেকেই অ্যাফ্রোডিসিয়াক বা যৌন উদ্দীপক হিসেবে পেপারমিন্ট সাঙ্ঘাতিক জনপ্রিয়। অতি সম্প্রতি বৈজ্ঞানিক পরীক্ষা-নিরীক্ষায় প্রমাণিত হয়েছে পেপারমিন্টের এত লোকপ্রিয়তা ও গুণের রহস্য। পেপারমিন্টের প্রধান উপাদান হল এস্টার বা মিথাইল অ্যাসিসেট। এই যৌগ থেকেই তৈরি হয় এর তীব্র গন্ধ এবং সেই গন্ধের সঙ্গে অন্য কিছু সুগন্ধি মিশলে যৌন উত্তেজনা উত্তরোত্তর বৃদ্ধি পেতে থাকে। এর ফলে যে কেবল শারীরিক সঙ্গমের ইচ্ছে তীব্র হয় তা নয়, বলা হয়, মহিলাদের একাধিক অরগ্যাজ়মের জন্যও প্রস্তুত করে তোলে এই হার্ব।

Comm Ad 2020-Valentine body

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 006 TBS

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 026 BM

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-LDC Momo

Editors Choice

Comm Ad 006 TBS