Comm AD 12 Myra

মেয়েদের এই গুণগুলি থাকলে পুরুষেরা খুব সহজেই আকৃষ্ট হয়

Share Link:

মেয়েদের এই গুণগুলি থাকলে পুরুষেরা খুব সহজেই আকৃষ্ট হয়

নিজস্ব প্রতিনিধি: মেয়েদের ক্ষেত্রে আকৃষ্ট হওয়ার বিষয়টি ছেলেদের প্রায় জন্মগত। মেয়েদের প্রতি আকৃষ্ট হওয়ার ক্ষেত্রে যেমন লুকস ও ফিগার অন্যতম বিষয় তেমনি মেয়েদের মধ্যে বেশকিছু জিনিসও দেখতে চায় ছেলেরা। এগুলি মেয়েদের মধ্যে থাকলে খুব সহজেই ছেলেরা আকৃষ্ট হয়ে পড়ে মেয়েদের প্রতি। কী সেই গুণগুলি, দেখে নিন। 

সেন্স অফ হিউমার

যেসব মেয়েরা জানেন যে, কোন পরিস্থিতিতে কীরকম আচরণ করতে হয়। অর্থাৎ হাসি-মজা-দুঃখ এই সবকিছুর সঙ্গে তাল মিলিয়ে চলতে পারেন, খারাপ সময়ে সঙ্গীকে শক্তি যোগাতে পারেন। যেসব মেয়েদের মধ্যে সেন্স অফ হিউমার বেশি থাকে, তাদের সম্পর্ক ভালো হয়।

যার বিচারবুদ্ধি বেশি

কেউ কেউ মনে করেন যে, সর্বদা তারাই সঠিক এবং তাদের মতামত কখনও ভুল হতে পারে না, এই ধরনের মানুষের সঙ্গে কথা বলা বা তাদের বোঝানো কঠিন। ছেলেরা এমন মেয়েদের পছন্দ করে, যারা পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেয় বা বিচারবুদ্ধি সম্পন্ন হয় এবং নিজের ভাবনাকেই সর্বদা শ্রেষ্ঠ হিসেবে মানে না।

নিজস্ব পরিচয়

প্রত্যেক নারীরই নিজস্ব পছন্দ অপছন্দ থাকা উচিত। মেয়েদের স্বাবলম্বী হওয়া একটি দুর্দান্ত গুণ। পুরুষরা চায় যে, তার সঙ্গী যেন নিজের পরিচয়ে বাঁচে, তার যেন নিজস্ব লক্ষ্য থাকে।

রান্নার দক্ষতা

কম-বেশি প্রত্যেক পুরুষই যে খেতে ভালোবাসে তা আর বলার অপেক্ষা রাখে না। তাই, যে নারী রান্নায় পটু তার দিকে ছেলেরা একটু বেশিই আকর্ষিত হয়।

হাসি

মুখের হাসি কেবলমাত্র মেয়েদের সৌন্দর্যকেই বাড়িয়ে তোলে না, পাশাপাশি কোনও মেয়ের মিষ্টি হাসি দেখলে তার সঙ্গীর মধ্যে ইতিবাচক অনুভূতি ফুটে ওঠে।

খেয়াল রাখা

একজন মানুষ যখন নিজের এবং তার পরিবারের উন্নত ভবিষ্যতের জন্য লড়াই করতে করতে ক্লান্ত হয়ে পড়ে তখন তাকে উৎসাহ দেবার জন্য মায়ের মতো একজন সঙ্গীর দরকার পড়ে, যে নিজের ভালবাসা দিয়ে তার সমস্ত ক্লান্তি দূর করতে পারে।

পোশাক

একজন নারীর মধ্যে অবশ্যই ড্রেসিং সেন্স থাকা উচিত, যা একজন পুরুষকে তার প্রতি আকর্ষিত করাতে পারে। যে কোনও উপলক্ষে উপযুক্ত পোশাক পরিধান করা, কোনও মেয়েকে আকর্ষণীয় করে তোলে এবং পুরুষদের আকৃষ্ট করে।

আচরণ

একজন ব্যক্তির মনোভাব বা আচরণই তাকে চিনতে শেখায়। আর, কোনও নারীর ইতিবাচক মনোভাবই কোনও পুরুষকে তার প্রতি আকৃষ্ট করে তোলে।

আত্মবিশ্বাসী

পুরুষরা সাধারণত এমন নারী পছন্দ করেন, যার মধ্যে আত্মবিশ্বাস আছে এবং সে কী চায় তা সে খুব ভালোভাবে জানে। একজন আত্মবিশ্বাসী নারী তার কাজ, পরিবার, বন্ধু সবকিছু আত্মবিশ্বাসের সঙ্গে সামলাতে পারে।

Comm Ad 2020-WB Tourism body

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 026 BM

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 008 Myra

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-LDC Egg

Editors Choice

Comm Ad 2020-WBSEDCL RC