corona 01

মাওবাদী হামলায় ছত্তিশগড়ে মৃত এক জওয়ান, আহত ৯

Share Link:

মাওবাদী হামলায় ছত্তিশগড়ে মৃত এক জওয়ান, আহত ৯

নিজস্ব প্রতিনিধি: ছত্তিশগড়ের সুকমা জেলায় মাওবাদী হামলায় একজন সিআরপিএফ জওয়ানের মৃত্যু হল রবিবার ভোর রাতে। পাশাপাশি, কমপক্ষে ৯ জন জওয়ান আহত হয়েছেন। শনিবার রাতে একদল মাওবাদীদের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটেছে।

শনিবার রাত সাড়ে ৮টা নাগাদ রায়পুর থেকে ৪৫০ কিলোমিটার দূরে চিনত্নালা বনের কাছে আরবরাজ পাহাড়ের সামনে এই হামলা হয়। তাতেই এই একজনের মৃত্যু ও ৯ জন আহত হন। যদিও তৎক্ষণাত হেলিকপ্টার করে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই সমস্ত জওয়ানেরা ২০৬ নম্বর কমান্ডো ব্যাটালিয়ন ফর রেজলিউশন অ্যাকশন বা কোবরা বাহিনীর সদস্য।

বাস্তার রেঞ্জের আইজি সুন্দররাজ পি বলেছেন, ‘স্থানীয় পুলিশ-সহ সিআরপিএফ দল যখন এই অভিযানে বেরিয়েছিল তখনই আইইডি বিস্ফোরণ ঘটে। তাতেই সহকারী কমান্ড্যান্ট নীতিন ভালেরাও মারা যান।’ শনিবার রাতে তিনি ঘটনাস্থলে মারা না গেলেও ঘণ্টাখানেক বাদে রবিবার ভোর রাতে মারা যান। তিনি মহারাষ্ট্রের নাসিকের বাসিন্দা ছিলেন।

আহতদের মধ্যে রয়েছেন সিআরপিএফ-এর সেকেন্ড-ইন-কমান্ড দীনেশ সিংহ। তাঁকে-সহ সমস্ত আহত কর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত সকলের অবস্থাই স্থিতিশীল। এর আগেও সপ্তাহখানেক আগে ছত্তিশগড়ে এরকম একটি মাওবাদী হামলা হয়েছিল। তাতেই বেশ কয়েকজনের মৃত্যু হয়েছিল।

corona 01

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 2020-LDC Egg

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-Valentine RC

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

2020 New Ad HDFC 05
Comm Ad 008 Myra