Comm Ad 2020-Valentine body

​প্রয়াত গুজরাতের প্রাক্তন মুখ্যমন্ত্রী কেশুভাই প্যাটেল

Share Link:

​প্রয়াত গুজরাতের প্রাক্তন মুখ্যমন্ত্রী কেশুভাই প্যাটেল

নিজস্ব প্রতিনিধি: সাতসকালেই রাজনৈতিক মহলে দুঃসংবাদ। প্রয়াত হলেন গুজরাতের প্রাক্তন মুখ্যমন্ত্রী কেশুভাই প্যাটেল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯২ বছর। জানা যাচ্ছে, শ্বাসকষ্টজনিত সমস্যার কারণেই মৃত্যু হয়েছে তাঁর। বৃহস্পতিবার সকালেই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। তবে শেষরক্ষা হয়নি। প্রাক্তন মুখ্যমন্ত্রী কেশুভাইয়ের মৃত্যুর খবর সামনে আসতেই শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

জানা যাচ্ছে, গতমাসেই মারণ ভাইরাস করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। তবে তাঁর মধ্যে সেভাবে কোনও উপসর্গ ছিল না। তাই বাড়িতেই তাঁর চিকিৎসা চলছিল। কিন্তু এদিন সকাল থেকে হঠাৎই শ্বাসকষ্টের সমস্যা শুরু হলে দ্রুত আহমেদাবাদের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন। তবে চিকিৎসকরা জানিয়েছেন, করোনার কারণে তাঁর মৃত্যু হয়নি। বরং হৃদযন্ত্র বিকল হওয়াই কেশুভাই প্যাটেলের মৃত্যুর প্রধাণ কারণ।

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইটারে জানিয়েছেন, শ্রদ্ধেয় কেশুভাই প্যাটেল আজ প্রয়াত হয়েছেন। উনি আমাদের কাছে অত্যন্ত প্রিয় একজন মানুষ ছিলেন। আমি ওঁনার মৃত্যুর খবর পেয়ে গভীরভাবে শোকাহত। উনি একজন দুর্দান্ত নেতা ছিলেন। সমাজের প্রতিটি স্তরের মানুষের কথা ভাবতেন। উনি সারাজীবন গুজরাতের উন্নয়ন এবং প্রত্যেক গুজরাতবাসীর ক্ষমতায়নের জন্য কাজ করে এসেছেন।

প্রধানমন্ত্রী আরও একটি টুইট করে জানিয়েছেন, জনসংঘ এবং বিজেপির শক্তি বাড়াতে কেশুভাই গুজরাটের প্রতিটি প্রান্তে ঘুরেছিলেন। এমার্জেন্সির সময় জনসাধারণের জন্য আপ্রাণ লড়াই করেছিলেন। কৃষকদের কল্যাণের বিষয়গুলি তাঁর মন দিয়ে দেখতেন। বিধায়ক, সাংসদ কিংবা মন্ত্রী ও মুখ্যমন্ত্রী থাকাকালীন তিনি কৃষকদের জন্য বহু কল্যাণকর পদক্ষেপ গ্রহণ করেছিলেন।

 

Comm Ad 018 Kalna

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 2020-LDC Momo

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

2020 New Ad HDFC 05

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-LDC Egg

Editors Choice

Comm Ad 008 Myra