Comm Ad 018 Kalna

দল ভাঙাতে ফোন করছেন লালু, ফোন নম্বর প্রকাশ করে অভিযোগ সুশীলের

Share Link:

দল ভাঙাতে ফোন করছেন লালু, ফোন নম্বর প্রকাশ করে অভিযোগ সুশীলের

নিজস্ব প্রতিনিধি: এতদিন বিধায়ক কেনা-বেচার অভিযোগ বিজেপির বিরুদ্ধে শোনা যেত। এবার বিজেপি নেতা সুশীল মোদি এই অভিযোগ করেছেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা প্রাক্তন আরজেডি প্রধান লালুপ্রসাদের বিরুদ্ধে। বুধবার বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী টুইট করে একটি নির্দিষ্ট ফোন নম্বর উল্লেখ করে জানান, এই নম্বর থেকে বিহারের এনডিএ বিধায়কদের ফোন করে দল ছাড়ার টোপ দেওয়া হচ্ছে।

এই ফোনে বলা হচ্ছে, দল ছেড়ে আরজেডিতে যোগ দিলে বিহারের মন্ত্রিসভায় টিকিট পাকা। এরকম ফোন একাধিক নেতার কাছে গিয়েছে বলেই অভিযোগ সুশীলের। তিনি জানিয়েছেন, এই নম্বর হাতে পাওয়ার পর তিনি নিজে সেই নম্বরে ঘুরিয়ে ফোন করলে ফোন ধরেন খোদ লালু যাদব। তাঁকে এই ধরনের কাজ করতে বারণ করে দেওয়া হয়েছে। উল্লেখ্য, এবারের নির্বাচনে যে ফলাফল হয়েছে, তাতে একেবারে শেষ মুহূর্তে এক চুলের জন্য ক্ষমতা দখল করতে পারেন আরজেডি। গোটা দশেক আসন পেলেই ক্ষমতায় চলে আসত তারা।

 
সংখ্যাগরিষ্ঠ আসনের চেয়ে মাত্র ৩টি আসন বেশি পেয়ে শপথ নিয়েছে নীতীশ সরকার। তাই হয়তো এনডিএ’র মধ্যে যে অংশ এই ক্ষমতাবন্টন নিয়ে অসন্তুষ্ট তাদের বাজিয়ে দেখছেন লালু যাদব, মত রাজনৈতিক মহলের। তাতেই এত রাগ সুশীলের। কিন্তু বিশেষজ্ঞদের মতে, এই দল ভাঙানোর খেলায় বিজেপির চেয়ে ভাল কেউ নেই। এতগুলি রাজ্যে দল ভেঙে সরকার গঠন করলেও এত স্পষ্ট অভিযোগ কেউ কখনও আনতে পারেনি। কিন্তু এক্ষেত্রে ফোন নম্বরও প্রকাশ্যে নিয়ে এসেছেন সুশীল মোদি। এর থেকেই প্রমাণিত এই দল ভাঙানোর খেলায় বিজেপির সমকক্ষ কেউই নেই ভূভারতে।

Comm AD 12 Myra

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 2020-WBSEDCL RC

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-WB Tourism RC

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 008 Myra

Editors Choice

Comm Ad 2020-WB Tourism RC