Comm Ad 018 Kalna

মুম্বইয়ের মহিলাকে দিল্লিতে ধর্ষণ ফেসবুক বন্ধুর, গ্রেফতার ২

Share Link:

মুম্বইয়ের মহিলাকে দিল্লিতে ধর্ষণ ফেসবুক বন্ধুর, গ্রেফতার ২

নিজস্ব প্রতিনিধি: মুম্বইয়ের বছর ২৮-এর এক ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কর্ণধারকে ধর্ষণ করার দায়ে দুই মধ্যবয়স্ক ব্যক্তিকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। পুলিশ সূত্রে খবর, এই ধর্ষণকারীদের মধ্যে একজন এই মহিলার ফেসবুক বন্ধু।

জানা গিয়েছে, একটি কাজের ব্যাপারে ওই মহিলা মুম্বই থেকে দিল্লিতে এসেছিল। সেখানেই ওই ব্যক্তির সঙ্গে তাঁর কথাবার্তা হয়। তারপর হোটেলে ফেরার পথেই এই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, গ্রেফতার হওয়া দুই ব্যক্তির নাম মিকি মেহতা (৫৭) এবং নবীন দ্বার (৪৬)। এঁরা যথাক্রমে লাজপত নগর ও সাকেতের বাসিন্দা। তাঁরা দু’জনেই একটি রেস্তোরাঁর মালিক, সেই রেস্তোরাঁ হরিয়ানার সোনপতের কাছে অবস্থিত।

ওই নির্যাতিতা মহিলা পুলিশকে জানিয়েছেন, একটি কাজের ব্যাপারে তিনি তাঁর ফেসবুকের বন্ধু মিকি মেহতা ও নবীন দ্বারের সঙ্গে গত ১৮ ও ১৯ তারিখ দেখা করেছিলেন। তিনি অভিযোগ করেন, ১৯ নভেম্বর কনট প্লেস থেকে দিল্লি বিমানবন্দরের নিকটবর্তী পাঁচতারা হোটেল আসার পথে রাস্তাতেই দ্বার তাঁর সঙ্গে দুর্ব্যবহার শুরু করেছিলেন। তবে এরপর তাঁকে হোটেলের সামনে মেহতা ও দ্বার ছেড়ে দিয়ে চলে যায়।

তাঁর অভিযোগ, তাঁকে হোটেলে ছাড়ার পর মেহতা হোটেলে আসে, তাঁকে ধর্ষণ করে। এরপর তাঁকে গাড়ি করে ফের আনন্দ বিহার এলাকায় নিয়ে যান, সেখানে নামিয়ে সে চলে যায়। এর আগে গাড়িতেই দ্বার তাঁকে শারীরিক নির্যাতন করেছেন বলেই অভিযোগ তাঁর। এই অভিযোগ পেয়ে পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। ওই দুই ব্যক্তিকে গ্রেফতার করে হেফাজতেও নেওয়া হয়েছে। যদিও বেশ কয়েকদিন হয়ে যাওয়ায় মহিলার শারীরিক পরীক্ষায় কতটা প্রমাণ থাকে ধর্ষণের, তা নিয়ে পুলিশের মধ্যেই প্রশ্ন উঠেছে।

Comm Ad 2020-LDC epic

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 026 BM

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-Valentine RC

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

2020 New Ad HDFC 05

Editors Choice

Comm Ad 008 Myra