2020 New Ad HDFC 04

বিহার সরকারের তৎপরতায় করোনাকালে অনেক প্রাণ বেঁচেছে! দাবি প্রধানমন্ত্রীর

Share Link:

বিহার সরকারের তৎপরতায় করোনাকালে অনেক প্রাণ বেঁচেছে! দাবি প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিনিধি: আগামী ২৮ অক্টোবর বিহারে প্রথম দফার নির্বাচন। ফলে একদম শেষ মুহূর্তের প্রচারে বিহারে হাজির হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর প্রথমদিনেই রাজ্যের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের প্রশংসায় পঞ্চমুখ তিনি। রাজ্যে করোনা মোকাবিলায় প্রশাসন যে অগ্রণী ভূমিকা নিয়েছে সেই বিষয়টি এদিন প্রচারের কেন্দ্রে রেখেছিলেন প্রধানমন্ত্রী। সেই সঙ্গে জম্মু কাশ্মীরে বিশেষ মর্যাদা ফিরয়ে আনার চেষ্টা করায় বিরোধীদের সমালোচনায় সরব হলেন মোদি।

এদিন তিনি জানান, রাজ্য সরকার যেভাবে করোনা মোকাবিলা করেছে তা প্রশংসাতীত। নীতীশ কুমারের প্রশাসন যদি দ্রুত ব্যবস্থা না নিত তাহলে এই রাজ্যে মৃতের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ত। যাঁরা ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছেন, তাঁরা গরীবদের টাকা নয়ছয় করতেই অর্ধেকটা সময় লাগিয়ে ফেলত। কিন্তু আমাদের সরকার গরীবদের জন্য বিনামূল্যে খাবার দেওয়ার ব্যবস্থা করেছে। ফলে যাঁরা এই উন্নয়শীল রাজ্যকে দখল করতে চাইছে, তাঁদের একটাই কথা বলব সাম্প্রতিক সমীক্ষায় এনডিএ অনেকটাই এগিয়ে আছে।

এদিন করোনার পাশাপাশি জম্মু কাশ্মীর ইস্যু নিয়েও বিরোধীদের কোনঠাসা করার চেষ্টা করেছেন মোদি। আসলে সাম্প্রতিককালে বিধানসভা নির্বাচনে খুব একটা ভাল ফলাফল করতে পারছে না গেরুয়া শিবির। তাই এদিন বিহার নির্বাচনে জম্মু-কাশ্মীর সেন্টিমেন্টকে সামনে তুলে ধরেছেন। বক্তৃতায় তিনি জানিয়েছেন, দেশবাসী অপেক্ষা করছিল উপত্যকায় ৩৭০ ধারা কবে বিলোপের। কিন্তু এখন যখন বিশেষ মর্যাদা তুলে দেওয়া হয়েছে তখন সেটা ফিরিয়ে আনার চেষ্টা করছে বিরোধীরা। তবে এটা কখনই সম্ভব হবে না।

এছাড়া এদিন লাদাখ ইস্যু নিয়েও মন্তব্য করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি জানান, গালওয়ান উপত্যকায় যে জওয়ানরা শহিদ হয়েছেন তাঁদের প্রতি শ্রদ্ধা জানানো উচিত। কারণ তাঁরা না থাকলে আজ শত্রুপক্ষ আমাদের জমি দখল করে ফেলত। প্রসঙ্গত, এদিন মোদির জনসভায় সেরকম নজিরবিহীন ভিড় চোখে পড়েনি। এমনকি আজকের সভায় প্রধানমন্ত্রী বক্তৃতায় সেভাবে ঝাঁঝ পাওয়া গেল না।

Comm AD 12 Myra

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

corona 02

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-WBSEDCL RC

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

2020 New Ad HDFC 05

Editors Choice

Comm Ad 2020-WB Tourism RC