Comm Ad 2020-LDC epic

মোবাইল থেকে পর্নোগ্রাফি ছড়ানোয় অভিযুক্ত উপমুখ্যমন্ত্রী

Share Link:

মোবাইল থেকে পর্নোগ্রাফি ছড়ানোয় অভিযুক্ত উপমুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, পানাজি: প্রশাসনের গুরুত্বপূর্ণ পদে আসীন তিনি। মহিলাদের ‘সুরক্ষার’ গুরু দায়িত্ব তাঁর কাঁধে। অথচ নিজের মোবাইল থেকে অশালীন ভিডিয়ো অর্থা‍ৎ পর্নোগ্রাফি ছড়ানোর অভিযোগ উঠেছে গোয়ার উপমুখ্যমন্ত্রী চন্দ্রকান্ত কাভলেকরের বিরুদ্ধে। সোমবার উপমুখ্যমন্ত্রীর এমন ‘কীর্তির’ কথা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। গোয়া ফরোয়ার্ড পার্টির মহিলা শাখার পক্ষ থেকে পুলিশের কাছে কাভলেকরের বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়েছে।

আর বিপাকে পড়েই পুরো বিষয়টি অস্বীকার করেছেন নারীঘটিত একাধিক কেলেঙ্কারিতে অভিযুক্ত গোয়ার উপমুখ্যমন্ত্রী। নিজের কুকীর্তি ঢাকতে হ্যাকারদের কাঁধেই দোষ চাপিয়েছেন কাভলেকর। সাফাই দিতে গিয়ে বলেছেন, ‘রাজনৈতিক উদ্দেশে মিথ্যা বদনাম করতে এমন কাণ্ড ঘটানো হয়েছে। রবিবার রাত একটার পরে ওই অশালীন ভিডিয়ো পাঠানো হয়েছিল। আমি তখন ঘুমিয়ে পড়েছিলাম। হ্যাকাররাই এমন কাণ্ড ঘটিয়েছে। যে কোনও তদন্তের মুখোমুখি হতে রাজি।’

গোয়া ফরোয়ার্ড পার্টির পক্ষ থেকে এদিন অভিযোগ করা হয়, রবিবার গভীর রাতে উপমুখ্যমন্ত্রী চন্দ্রকান্ত কাভলেকর নিজের মোবাইল ফোনের সাহায্যে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে পর্নাগ্রাফির একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেই ভিডিয়ো নিমিষেই ভাইরাল হয়েছে। উপমুখ্যমন্ত্রীর পদে থেকে অনৈতিক কাজ করেছেন তিনি। তথ্যপ্রযুক্তি আইন ও মহিলাদের প্রতি অসম্মানের অভিযোগে তাঁর বিরুদ্ধে অভিযোগে এফআইআর রুজু করারও দাবি জানানো হয়েছে।

উপমুখ্যমন্ত্রী চন্দ্রকান্ত কাভলেকরের বিরুদ্ধে অতীতেও বেশ কয়েকবার নারীঘটিত কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগ উঠেছিল। গোয়ার রাজনীতিতে রাজনৈতিক ‘ধান্ধাবাজ’ হিসেবে পরিচিত কাভলেকর ২০১৭ সালের বিধানসভা ভোটে দক্ষিণ গোয়ার কুয়েপেম থেকে কংগ্রেসের টিকিটে জেতেন। বিরোধী দলনেতার পদও বাগিয়ে নেন। তার পরে কংগ্রেসের আরও বেশ কয়েকজন বিধায়ককে ভাঙিয়ে নিয়ে সংখ্যালঘু বিজেপি সরকারে যোগ দেন। নানা অভিযোগে অভিযুক্ত নেতাকে দলে ফুল-মালা-চন্দন পরিয়ে স্বাগত জানান স্বচ্ছ রাজনীতির ধ্বব্জাধারী বিজেপি নেতারা। চন্দ্রকান্তদের মতো ‘আয়ারাম-গয়ারামদের’ পাশে পাওয়ায় বিধানসভায় একক সংখ্যাগরিষ্ঠতা পায় বিজেপি।  তার পুরস্কার  হিসেবে উপমুখ্যমন্ত্রীর পদ উপহার দেওয়া হয় নানা অভিযোগে বিদ্ধ নেতাকে।  

2020 New Ad HDFC 04

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 2020-WB Tourism RC

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-LDC Momo

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-LDC Momo

Editors Choice

Comm Ad 026 BM