Comm Ad 2020-LDC Haringhata Meet

তেজস্বীর ঝাঁঝালো আক্রমণে মেজাজ হারালেন নীতীশ

Share Link:

তেজস্বীর ঝাঁঝালো আক্রমণে মেজাজ হারালেন নীতীশ

নিজস্ব প্রতিনিধি, পটনা: বিজেপির দয়ায় ফের একবার পাটলিপুত্রের কুর্সিতে বসেছেন বটে, কিন্তু তিনি যে প্রচণ্ড চাপে রয়েছেন শুক্রবার তার প্রমাণ মিলল। আরজেডি বিধায়ক দলের নেতা তেজস্বী যাদবের তীক্ষ্ন আক্রমণের মুখে পড়ে মেজাজ হারিয়ে ফেললেন মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। এতটাই রেগে গিয়েছিলেন যে তাঁর ঘনিষ্ঠরাও মনে করতে পারছেন না, অতীতে কবে এমন মেজাজ হারিয়ে ফেলেছিলেন জেডিইউ সুপ্রিমো।

ঘটনার সূত্রপাত রাজ্যপাল ফাগু চৌহানের ভাষণ বিতর্কের সময়ে। রাজ্যপালের ভাষণের উপরে বিতর্কে অংশ নিতে গিয়ে মুখ্যমন্ত্রীকেই সরাসরি নিশানা করেছিলেন লালুপুত্র তেজস্বী যাদব। নীতীশের বিরুদ্ধে ১৯৯১ সালের একটি পুরনো খুনের মামলার প্রসঙ্গ টেনে খোঁচাও দিয়েছিলেন। বিধানসভার কক্ষে বসে লালুপুত্রের এমন অভিযোগ চুপচাপ হজম করেছিলেন মুখ্যমন্ত্রী। কিন্তু জবাব দিতে উঠে দাঁড়িয়েই তিনি বুঝিয়ে দিলেন, তেজস্বীর আক্রমণ তাঁকে কতটা আঘাত করেছে।

নাম না করে তেজস্বীর উদ্দেশে নীতীশ বলেন, ‘আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। যিনি মিথ্যা অভিযোগ এনেছেন তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। যিনি এই অভিযোগ করেছেন, তিনি আমার ভাইসম বন্ধুর ছেলে বলেই আমি এতক্ষণ বসে বসে এই ধরণের মিথ্যা অভিযোগ শুনেছি। তাঁর জানা উচিত, আমার জন্যই তাঁর বাবা বিধানসভায় পরিষদীয় দলের নেতা হয়েছিলেন। এমনকী আমার জন্যই সে উপ-মুখ্যমন্ত্রী হয়েছিল। আমি এক সময়ে তাঁর বিরুদ্ধে দুর্নীতির যে অভিযোগ উঠেছিল, তার ব্যাখ্যা চেয়েছিলাম। কিন্তু সে (তেজস্বী) সেই ব্যাখ্যা দেয়নি। তাই আলাদা হয়ে গিয়েছিলাম। সবাই জানে আমার বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে আদালত কী রায় দিয়েছিল। অথচ লাগাতার মিথ্যা কথা বলা হচ্ছে। যথেষ্ট হয়েছে আর নয়।’ কথাগুলি যখন বলছিলেন তখন রীতিমতো হাত-পা কাঁপছিল নীতীশের।

বিহারের মুখ্যমন্ত্রীর জবাবের পরেই পরিষদীয় মন্ত্রী বিজয় চৌধুরী অধৃক্ষ বিজয় সিনহার কাছে তেজস্বীর তোলা অভিযোগগুলি সভার কার্যক্রম থেকে বাদ দেওয়ার অনুরোধ জানান। কিন্তু তাতে আপত্তি জানান তেজস্বী সহ মহাজোটের বিধায়করা। অধিবেশন কক্ষে গোলমাল শুরু হয়ে যায়। শেষ পর্যন্ত বিধানসভার অধিবেশন স্থগিত করে দেন অধ্যক্ষ।

Comm Ad 2020-tantuja-body

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 026 BM

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

corona 02

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

2020 New Ad HDFC 05
Comm Ad 2020-himalaya RC