Comm Ad 2020-tantuja-body

করোনায় আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আথাওয়ালে

Share Link:

করোনায় আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আথাওয়ালে

নিজস্ব প্রতিনিধি, মুম্বই: প্রাণঘাতী করোনাভাইরাসে এবার আক্রান্ত হলেন কেন্দ্রীয় মন্ত্রী ও রিপাবলিক পার্টি অফ ইন্ডিয়ার প্রেসিডেন্ট রামদাস আথাওয়ালে। মঙ্গলবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তার পরেই চিকি‍ৎসকদের পরামর্শে দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। কেন্দ্রীয় মন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে।

দেশে করোনাভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পরেই সাধারণ মানুষের পাশাপাশি একের পর এক রাজনৈতিক নেতা আক্রান্ত হয়েছেন। মারণ ভাইরাসের থাবায় কার্যত সবচেয়ে বেশি কাবু হয়েছেন কেন্দ্রের শাসকদলের নেতা ও মন্ত্রীরা। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান, অর্জুনরাম মেঘাওয়ালরা করোনার থাবায় কাবু হয়েছেন। মারণ ভাইরাসের বিষাক্ত ছোবলে প্রাণ হারিয়েছেন রেল প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গাদি ও বিজেপির রাজ্যসভা সাংসদ অশোক গাস্তি। কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীলকুমার মোদি ও মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ। বিহার বিধানসভা ভোটের ঠিক মুখে দলের দুই নেতার মারণ ভাইরাসে আক্রান্ত হওয়ার ঘটনায় বেশ ধাক্কা খেয়েছে পদ্ম শিবির। দেশে গত কয়েকদিন ধরেই করোনার সংক্রমণ অনেকটাই নিম্নমুখী। ফলে যে উদ্বেগ আর উ‍ৎকণ্ঠার মেঘ ঘনিয়েছিল, তা ধীরে-ধীরে কাটছে। কিন্তু মারণ ভাইরাসের ছোবলে একের পর এক নেতা ও মন্ত্রীদের আক্রান্ত হওয়ার ঘটনায় কিছুটা হলেও উদ্বেগ বাড়িয়েছে রাজনৈতিক মহলে।

গত সোমবারই করোনায় আক্রান্ত হয়েছিলেন মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী অজিত পাওয়ার। আপাতত মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি তিনি। আর তাঁর আক্রান্ত হওয়ার ২৪ ঘন্টার মধ্যেই আক্রান্ত হলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা আরপিআই নেতা রামদাস আথাওয়ালে। সোমবারই অভিনেতা-পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে প্রচারের আলোকবৃত্তে চলে আসা বলিউডের অনামী অভিনেত্রী পায়েল ঘোষ নাম লিখিয়েছিলেন আরপিআইতে। ওই অনুষ্ঠানে স্বয়ং কেন্দ্রীয় মন্ত্রী হাজির ছিলেন। অনুষ্ঠানের কয়েক ঘন্টা পরেই তাঁর করোনায় আক্রান্তের খবরে কার্যত আতঙ্কিত হয়ে পড়েছেন অনুষ্ঠানে হাজির আরপিআই নেতা-কর্মীরা।

 

Comm AD 12 Myra

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 2020-LDC Momo

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 006 TBS

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

2020 New Ad HDFC 05
Comm Ad 008 Myra