Comm Ad 2020-LDC Haringhata Meet

সঙ্গমে না পসন্দ কন্ডোম, খুনই হয়ে গেলেন মহিলা

Share Link:

সঙ্গমে না পসন্দ কন্ডোম, খুনই হয়ে গেলেন মহিলা

নিজস্ব প্রতিনিধি: বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে আলাপ জমিয়ে ছিল দুইজনে। দুইজনই পছন্দ করেছিলেন দুইজনকে। তাতেই রফা হয়েছিল আড়াই হাজারে। অ্যাডভান্স ৫০০টাকা লেনদেনও হয়। কথা ছিল বাকি টাকা খাওয়াদাওয়ার পরে। তারপর সোজা পুরুষ সঙ্গীটিকে নিয়ে নিজের ডেরায় চলে যান সেই মহিলা।

আরও পড়ুন 
ATM ব্যবহারে সাবধান, লিক হচ্ছে তথ্য

জামাকাপড় খুলে শুরু হয় ফোর-প্লে। তারপর পুরুষদণ্ডটি জাগ্রত হতেই মহিলাটি জানান, ছাতা ছাড়া রাজি নন তিনি খেলতে। কিন্তু পুরুষটির তীব্র আপত্তি রয়েছে ছাতা ব্যবহারে। তাতে নাকি সুখ হয় না। শরীরে অনুভূতি জাগে না। তাতেও রাজী নন প্রমিলা। এরপরেই রক্তারক্তি। নাহ, ধর্ষণ না। খুনই হয়ে গেলেন ওই মহিলা।

আরও পড়ুন 
একবার রিচার্জ করলেই সওয়া এক বছরের ভ্যালিডিটি, রিচার্জ করুন আজই
 
জানা গিয়েছে, বেঙ্গালুরুতে রাজাজি নগরে নিজের বাড়িতেই খুন হন একজন মহিলা যৌনকর্মী। তাঁর ছেলে ঘরের মধ্যে নগ্ন ও গলার নলি কাটা অবস্থায় দেহ পড়ে থাকতে দেখা খবর দেয় পুলিশকে। মিলছিল না ওই মহিলার দুটি মোবাইল ও গলার সোনার চেনও। তাই বোঝা দায় ছিল কে খুনের ঘটনা ঘটিয়েছে।

আরও পড়ুন 
অন্তর্বাস পরে বিছানায় শুয়ে ঋতাভরী, ভাইরাল গোপন ছবি

তবে যেহেতু ওই মহিলা পেশাগত ভাবে যৌনকর্মী ছিলেন তাই পুলিশ ধরেই নিয়েছিল খদ্দের সেজেই কেউ খুনের ঘটনা ঘটিয়ে গিয়েছে। এরপর ওই মহিলার মোবাইল ফোনের সুত্র ধরে তাঁরা আবিষ্কার করেন যে, বেঙ্গালুরুর ম্যাজেস্টিক বাসস্ট্যান্ডে থাকা তিনটি মোবাইল প্রায় একই সঙ্গে রাজাজি নগর অবধি ওই মহিলার বাড়ি অবধি পৌঁছেছে। ওই তিন্টি মোবাইলের মধ্যে দুটি ছিল ওই মহিলার। বাকি মোবাইলটির বিষয়ে খোঁজ নিতেই জানা যায় সেটি মুকুন্দ নামে এক ব্যক্তির।


আরও পড়ুন 
বিয়ের রাতে খোয়া গেল পুরুষাঙ্গ
 
এরপরেই গ্রেফতার হয় মুকুন্দ। জানা যায় তাঁর বাড়ি বেঙ্গালুরু শহরের ইলেকট্রনিক্স সিটির কাছে। ঘটনার দিন ম্যাজেস্টিক বাসস্ট্যান্ডে ওই মহিলা যৌনকর্মীর সঙ্গে আলাপ হয় মুকুন্দের। ঠিক হয় ২৫০০টাকার বিনিময়ে ওই মহিলার সঙ্গে সঙ্গম করবে মুকুন্দ। তার জন্য ওই মহিলা অ্যাডভান্স হিসাবে ৫০০টাকাও নেন।

আরও পড়ুন 
নরম তুলতুলে হাত, ম্যাসাজেই যৌনতা! গ্রেফতার ১১

এরপরে ওই মহিলার সঙ্গেই তাঁর বাড়িতে আসে মুকুন্দ। কিন্তু সমস্যা হয়, ওই মহিলা কন্ডোম ছাড়া সঙ্গমে রাজি হননি বলে। মুকুন্দ কন্ডোম ছাড়াই যৌন মিলন চাইছিল। এই নিয়ে দুইয়ের মধ্যে বিবাদ চরমে ওঠে। সেই সময়েই ওই মহিলার গলায় ছুরি চালিয়ে দেয় মুকুন্দ। মহিলা ছটফট করতে করতে মারা গেলে তাঁর মোবাইল ও গলার চেন নিয়ে চম্পট দেয় মুকুন্দ। যদিও শেষ রক্ষা আর হয়নি, ধরা পড়তেই হল পুলিশের হাতে।

আরও পড়ুন 
৬০ বছরের মহিলা পালালেন ২২ বছরের যুবকের সঙ্গে

2020 New Ad HDFC 04

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

corona 02

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-LDC Egg

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-WB Tourism RC
2020 New Ad HDFC 05