এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘সেক্স ডল’-কেই বিয়ে! সারলেন হানিমুনও

নিজস্ব প্রতিনিধি: এযেন রূপকথার গল্প। ‘সেক্স ডল’কে বিয়ে করলেন কাজাখস্তানের পেশাদার বডি বিল্ডার ইউরি তোলোচকোও। ২০২০ সালে নভেম্বর মাসে ধুমধাম করে বিয়ে সারেন তিনি। তারপর থেকেই লাইমলাইটে এসেছেন তিনি। তবে ‘মার্গো’ নামে একটি সেক্স ডল বা যৌন পুতুলকে বিবাহ করার পর তাঁদের বিচ্ছেদও হয়ে যায়।

এই সময় তাঁর দ্বিতীয় স্ত্রীয়ের সঙ্গে সম্পর্কে আসেন তিনি, এমনকি বিয়ের পর এক সপ্তাহের জন্য হানিমুনেও গেছে তাঁরা। মিরর ইউকের এক প্রতিবেদনে জানা গিয়েছে, ৩৬ বছর বয়সী বডিবিল্ডার ইউরি গত বছর বিয়ে করেন। তবে প্রথম বিবাহ বিচ্চেদের পর ফের বিয়ে করে হানিমুনে যান তিনি। একটি ছবি শেয়ার করে তিনি জানান, ‘মহামারীর কারণে আমি মধুচন্দ্রিমায় যেতে পারিনি। কিন্তু যখন আমি কাজের জন্য বুলগেরিয়ায় যাওয়ার সুযোগ পাই তখন আমি লোলাকেও সাথে নিয়ে যাই। আমরা এই রোমান্টিক যাত্রায় প্রায় এক সপ্তাহ একসাথে রয়েছি।’

এখানেই শেষ নয়, তাঁর স্ত্রী (পুতুল)-কে নিয়ে রেস্তোরাঁতে খাবার খেতেও দেখা যায় তাঁকে। সেখানে তাঁকে বসিয়ে ছবিও তোলেন দুজনে। ইউরি জানিয়েছিলেন, তিনি একজন প্যানসেক্সুয়াল। অর্থাৎ, মানুষ নয়, তার বদলে কোনও চরিত্র বা ছবি বা বস্তুর প্রেমে পড়েন। তিনি আরও জানিয়েছেন, জড় বস্তুর প্রতি তার একটা বিশেষ আবেগ আছে। সেগুলি জড় হলেও তার জন্য সবসময় জীবন্ত। তিনি আরও জানিয়েছেন, দুটি মানুষে যেরকম প্রেম হয়, বস্তুর সঙ্গে সেরকম হয় না। এটা সম্পূর্ণ ভিন্ন অনুভূতি। তার মতো এরকম অনেকেই জড় বস্তুর প্রতি যৌন আকর্ষণ বোধ করে থাকেন। মনের এই বিশেষ অবস্থাকে অবজেক্টোফিলিয়া বলে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

পথ দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু, শোকে পরের দিন আত্মঘাতী স্বামী

‘ফুড ব্যাঙ্ক’ থেকে খাবার চুরি করে চাকরি খোয়ালেন ভারতীয় বংশোদ্ভুত

গাজায় গণকবর থেকে উঠে আসছে শত শত মৃতদেহ

রামের ছবি দেওয়া প্লেটে বিরিয়ানি বিক্রি! বিনা দোষে দিল্লিতে আটক ব্যবসায়ী

রয়েছে রোলস রয়েস, টেসলা গাড়ি, ৫,৭৮৫ কোটির মালিক অন্ধ্রের টিডিপি প্রার্থী

বাঁশের চালে রান্না হচ্ছে ভাত, পায়েস, ব্য়াপারটা কী

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর