এই মুহূর্তে

বিয়েতে আপত্তি পরিবারের, পাহাড় থেকে ঝাঁপিয়ে আত্মহত্যা প্রেমিক যুগলের

নিজস্ব প্রতিনিধি, মুম্বই: মন দেয়া-নেয়ার পালা শেষে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রেমিক যুগল। কিন্তু সেই অসম বিয়ে মেনে নিতে চায়নি দুই পরিবার। আর তাতেই অভিমানে পাহাড় থেকে একসঙ্গে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন দুজনে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শুক্রবার মহারাষ্ট্রের সামতানগরে। পুলিশ ইতিমধ্যেই ওই প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ জানিয়েছে, মৃত আকাশ জাতে ও তাঁর প্রেমিকা দুজনেই কান্দিভালির জানুপাড়া এলাকার বাসিন্দা। দুজনের বাড়ি পাশাপাশি। আকাশ একটি বহুতলে কেয়ারটেকারের কাজ করতেন। আর তার প্রেমিকা স্কুল পড়ুয়া। দুজনেই বিয়ের সিদ্ধান্ত নেন। কিন্তু কারও বাড়ি থেকে ওই বিয়ে মেনে নেওয়া হয়নি। গতকাল শুক্রবার আচমকাই আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেন প্রেমিক যুগল। সামতানগরের এক পাহাড়ে ওঠেন তারা। দুপুর সাড়ে বারোটা নাগাদ সামতানগর থানায় প্রেমিক যুগলের পাহাড়ের চূড়ায় ওঠার খবর পৌঁছয়। তড়িঘড়ি ছুটে যান পুলিশ কর্মীরা। কিন্তু তাঁরা পৌঁছনোর আগেই পাহাড় থেকে ঝাঁপিয়ে আত্মহত্যা করেন প্রেমিক যুগল।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, বৃহস্পতিবার রাতেই পরিবারের সদস্যদের ঘুমিয়ে পড়ার সুযোগ নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায় অশোকের প্রেমিকা। সকালে বাড়ির লোক তন্নতন্ন করে খোঁজ করেও সন্ধান পায়নি। আর মৃত্যুর আগে পরিবারের সদস্যদের ফোনে একটি মেসেজ করেন অশোক। তাতে তিনি লেখেন, ‘আমি চলে যাচ্ছি। আর কখনই ফিরব না।’ কিন্তু চলে যাওয়া মানে যে আত্মহত্যা করে জীবন শেষ করে দেওয়া তা ঘুণাক্ষরেও বুঝতে পারেননি তাঁর পরিবারের সদস্যরা।

Published by:

Sundeep

Share Link:

More Releted News:

বারাণসী থেকে লড়ছেন মোদি, গান্ধিনগর থেকে অমিত শাহ

লোকসভা ভোটের জন্য ১৯৫ আসনের প্রার্থীর নাম ঘোষণা বিজেপির

কেন্দ্রের চাপে প্লে স্টোরে ফের ১০ ভারতীয় সংস্থার অ্যাপ ফিরিয়ে আনছে গুগল

পরমাণু পণ্য রয়েছে সন্দেহে পাকিস্তানগামী জাহাজ আটকানো হল মুম্বই বন্দরে

‘আর ডিগবাজি খাব না’, মঞ্চে দাঁড়িয়ে ঘোষণা নীতীশের, হেসে ফেললেন মোদি

ভোটে না লড়ার সিদ্ধান্ত ঘোষণা যশবন্ত পুত্র জয়ন্ত সিনহার

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর