নিজের জন্মদিনে ৫৫০টি কেক কাটলেন যুবক, ব্যাপক ভাইরাল ভিডিও

Published by:
https://www.eimuhurte.com/wp-content/uploads/2021/09/em-logo-globe.png

Srabanti Ghosh

13th October 2021 4:31 pm

নিজস্ব প্রতিনিধি: বছরে একবার নিজেদের জন্মদিনের দিন কেক আমরা প্রত্যেকেই কাটি। বছরের এই বিশেষ দিনটিতে কেক না কাটলে জন্মদিন পালন যেন অসম্পূর্ণই থেকে যায়। আর তাই নিজের পছন্দের স্বাদের, পছন্দের রঙয়ের এই কেকই জন্মদিনের মধ্যমণি হয়ে থাকে প্রায় সবক্ষেত্রেই।  কিন্তু এবার সেই কেক কেটেই কার্যত নতুন রেকর্ড তৈরি করেছেন মুম্বইয়ের এক যুবক। মুম্বইয়ের কান্দিভালির বাসিন্দা ওই যুবকও নিজের জন্মদিনের দিন কেক কেটেছেন। তবে একটা নয়, গুনে গুনে ৫৫০ টা। আর এইভাবে কেক কেটেই তিনি নতুন রেকর্ড গড়েছেন।

সম্প্রতি ওই যুবকের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে ওই যুবকের চারপাশে তিনটি লম্বা টেবিলে সাজানো রয়েছে বিভিন্ন স্বাদের, বিভিন্ন রঙয়ের জন্মদিনের কেক। আর সেই কেকগুলিই একের পর এক কেটে চলেছেন ওই যুবক। ওই ভিডিওতেই দেখা গিয়েছে ৫৫০টি কেক কাটতে ওই যুবকের টানা আড়াই মিনিট সময় লেগেছে। ইতিমধ্যেই ওই কেক কাটার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

আড়াই মিনিটের ওই ভিডিওতে দেখা গিয়েছে, নিজের জন্মদিন উপলক্ষে ওই যুবক একের পর এক কেক কেটে চলেছেন। এখানেই শেষ নয়, এমন অভিনব কায়দায় তাঁকে জন্মদিন পালন করতে দেখে রীতিমতো ভির জমিয়েছেন এলাকাবাসী। বহু মানুষ আবার এমন বিরল ঘটনাকে ক্যামেরাবন্দিও করেছেন। 

তবে জানা যাচ্ছে ওই যুবককে তাঁর বন্ধুরা বেকায়দায় ফেলার জন্যই এই চ্যালেঞ্জ দিয়েছিলেন। তাঁকে বলা হয়েছিল নির্দিষ্ট একটি সময়ের মধ্যে অতগুলো কেক কাটতে হবে। 

Rupangi

More News:

Leave a Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

নজরকাড়া খবর

Manjusha Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

Subscribe to our Newsletter

45
মিশন দিল্লি, পিকের চাণক্যনীতি কতটা কাজ দিল মমতার?