সময়সীমা বাড়ল সাজের পুজো প্রতিযোগিতার

Published by:
No Author

21st October 2021 5:44 pm | Last Update 22nd October 2021 6:31 pm

সারা বছর ধরে আমাদের অপেক্ষা থাকে উৎসব মরশুমের জন্য। কেননা এই সময়েই আমরা নিজেদের সব থেকে বেশি সাজিয়ে গুছিয়ে অন্যের সামনে তুলে ধরি। বলতে পারেন এই সময়ে আমাদের সকলের মধ্যেই একটা অঘোষিত প্রতিযোগিতা চলে, কে কত বেশি সুন্দর ভাবে নিজেকে তুলে ধরছেন তার। সেই কারনেই এই মুহুর্তে ডট কমের পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল এক সৌন্দর্য প্রতিযোগিতার। যার নাম সাজের পুজো। সেই প্রতিযোগিতায় আমজনতার মধ্যে থেকে বিপুল অংশগ্রহণ করার আবেদন আসায় এবার এই মুহুর্তে ডট কমের পক্ষ থেকে প্রতিযোগিতায় অংশ গ্রহণের সময়সীমা বাড়িয়ে দেওয়া হল। আগামী ৬ নভেম্বর পর্যন্ত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করা যাবে।

এই মুহুর্তে ডট কমের আয়োজিত সাজের পুজো প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য থাকছে চারটি বিভাগ। পুরুষদের জন্য সেরা রূপ, মহিলাদের জন্য সেরা রূপশ্রী, পুরুষ ও মহিলাদের সেরা জুটি এবং কোভিড সচেতন সেরা পরিবার। এই চারটি বিভাগে যারা অংশগ্রহণ করতে চান তাঁদের ফেসবুকে গিয়ে এই মুহুর্তে ডট কম গ্রুপের ফেসবুক পেজ লাইক করতে হবে ও সেখানেই কোন বিভাগে অংশগ্রহণ করতে চান তা জানিয়ে নিজেদের ছবি পোস্ট করতে হবে। সঙ্গে অবশ্যই দিতে হবে #EiMuhurtesajerpujo হ্যাশট্যাগ। এর পাশাপাশি ছবি পাঠাতে পারেন আমাদের হোয়াটসঅ্যাপ নম্বরেও। সেই নম্বর হল 9674535656 সেখানেও কিন্তু হ্যাশট্যাগ দিতে ভুলবেন না। আরও একটি বিষয়, এই মুহুর্তে গ্রুপের ফেসবুক পেজে যে সব ছবি পোস্ট হবে সেই ছবির মধ্যে যে সব ছবি সব থেকে বেশি লাইক পাবে তার জন্যও থাকছে সেরা লাইকের পুরষ্কার।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য প্রত্যেক প্রতিযোগীকে কিছু নিয়ম মেনে চলতে হবে। সেই নিয়মগুলি হল,

প্রত্যেক প্রতিযোগীদের ফেসবুক/ টুইটার/ ইনস্টাগ্রামে নিজস্ব অ্যাকাউন্ট থাকতে হবে।

সমস্ত প্রতিযোগীদের বয়স ১৮ বছরের উর্ধ্বে হতে হবে এবং অবশ্যই সচিত্র পরিচয়পত্র থাকতে হবে।

প্রতিযোগীদের ‘এই মুহূর্তে’ কনটেস্টের অফিসিয়াল ফেসবুক/ টুইটার/ ইনস্টাগ্রাম পেজ ফলো/ লাইক করতে হবে এবং কনটেস্ট পোস্ট লাইক/ শেয়ার/ রিটুইট করতে হবে।

একই সঙ্গে জানিয়ে রাখা ভালো যে, এই প্রতিযোগিতার ফলাফলের ক্ষেত্রে ‘এই মুহূর্তে’র বিচারকদের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

যদি ‘এই মুহূর্তে’ কর্তৃপক্ষের মনে হয় কোনও প্রতিযোগী নিয়ম লঙ্ঘন করেছেন, তাহলে সেই প্রতিযোগীকে অযোগ্য ঘোষণা করা হবে।

একই সঙ্গে কোনও পোস্টে ধর্মীয়, জাতপাত, সামাজিক, লিঙ্গ ও সংবেদনশীল বিষয়ে বিদ্বেষমূলক ও অবমাননাকর মন্তব্য করলে ভারতীয় সাইবার আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

More News:

Leave a Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

নজরকাড়া খবর

জেলা ভিত্তিক সংবাদ

Subscribe to our Newsletter

86
মিশন দিল্লি, পিকের চাণক্যনীতি কতটা কাজ দিল মমতার?