Comm Ad 2020-LDC epic

এটিকে মোহনবাগানের আইএসএল অভিযান মুখরিত কৃষ্ণ নামে

Share Link:

এটিকে মোহনবাগানের আইএসএল অভিযান মুখরিত কৃষ্ণ নামে

নিজস্ব প্রতিনিধি : দুরন্ত গোল। মন ভাল করে দেওয়া গোল। হাফ চান্সকে যেভাবে গোলে পরিণত কর‍লেন রয় কৃষ্ণা, তার তারিফ করতেই হয়।

কেরালার রক্ষণের ভুলের সুযোগ নিয়ে বাজিমাত কৃষ্ণার। একটা লুজ বল পেয়ে বিপক্ষের দুই ফুটবলারের মাঝে থেকে বলটা পান। বলটা বুক দিয়ে নামিয়ে মাটিতে পড়ার আগেই বাঁ–পায়ে অসাধারণ ভলিতে আলবিনো গোমসের জানদিক দিয়ে জালে জড়ান কৃষ্ণা। ৬৮ মিনিটে ১–০ এগিয়ে যায় এটিকে মোহনবাগান। গোলের মিনিট দশেক বাদে এডু গার্সিয়ার দূরপাল্লার শট বারের উপর দিয়ে চলে যায়।

আট মাস বাদে ম্যাচে নামা। প্রি–সিজনের পর্যাপ্ত সময় পাওয়া যায়নি। দু’দ‍লের ফুটবলারদের মধ্যে ম্যাচ শুরুর পর স্লথ গতি দেখতে পাওয়া যায়। সময় যত গড়ায়, ম্যাচের মধ্যে ফেরে দু’দল।

এ দিন প্রথম একাদশে ডেভিড উইলিয়ামসকে রাখেননি হাবাস। ৩–৫–২ ফর্মেশনে দল সাজিয়েছিলেন তিনি। ম্যাচ শুরুর মিনিট বারোর মধ্যে ধাক্কা হাবাসের দলে। চোট পেয়ে মাঠের বাইরে চলে যান মাইকেল সোসাইরাজ। পরিবর্তে মাঠে আসেন শুভাশিস বসু। সোসাইরাজ কতদিনের জন্য মাঠের বাইরে, তা এখনও জানা যায়নি।

রক্ষণে সন্দেশ, তিরি, প্রীতমকে রেখে মিডফিল্ড জমাট করে আক্রমণে ওঠার পরিকল্পনা করেছিল এটিকে মোহনবাগান। সোসাইরাজ না থাকায় প্রবীরের সঙ্গে জুটি বেঁধে উইংয়ে ধার ছিল না। তবুও বলের দখল নিজেদের মধ্যে রেখে কেরালার দুর্গ ভাঙার চেষ্টা করছিল হাবাসের দল। প্রথমার্ধের মধ্যেই ২–০ এগিয়ে যেতে পারতেন কোটালরা। ৪ মিনিটে তিরির কর্নার থেকে ভলিতে গোলের সহজ নষ্ট কৃষ্ণার। ফাঁকায় দাঁড়িয়েছিলেন। তাঁর এই গোল মিস দেখে হতাশ সমর্থকরা। ৩২ মিনিটে কৃষ্ণার আগুনের গোলার মতো শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট। গোয়াতে গরমের জন্য আদ্রতা বেশি থাকায় ফুটবলারদের ঘাম ঝরছিল বেশি। দ্বিতীয়ার্ধের শুরু থেকে প্রেসিং ফুটবল খেলতে শুর করে কেরালা। এটিকে মোহনবাগানও আক্রমণের রাস্তায় হঁাটতে শুরু করে। প্রণয় হালদারকে তুলে নিয়ে মনবীর সিংকে নামান হাবাস। কারণ, রয় কৃষ্ণা আপফ্রন্টে একা পড়ে যাচ্ছিলেন। মনবীরকে নামিয়ে গোলের জন্য ঝাঁপায়। ছক বদলে ৪–৪–২ হয়ে যায়।

কেরালার সাহাল আবদুল সামাদ মিনিটে সহজ সুযোগ নষ্ট করেন। তাঁর প্রতিভা অনুযায়ী পারফরমেন্স করতে না পেরে ম্যাচ চলাকালীন বিরক্তি ঝরে পড়ছিল তাঁর শরীরী ভাষায়। কিন্তু লাভে লাভ কিছু হল না।

টুর্নামেন্টের প্রথম ম্যাচ জিতে নিয়ে আত্মবিশ্বাস বাড়িয়ে নিল এটিকে মোহনবাগান।
 

Comm Ad 2020-Valentine body

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

corona 02

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-himalaya RC

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-WBSEDCL RC

Editors Choice

Comm Ad 2020-LDC Momo