Comm Ad 005 TBS

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কপিলদেব

Share Link:

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কপিলদেব

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি: তাঁর অসুস্থতার খবরে গোটা বিশ্বজুড়েই ক্রিকেট মহলে উদ্বেগ ছড়িয়েছিল। উ‍ৎকণ্ঠায় ছিলেন কোটি-কোটি অনুরাগী। রবিবার দুপুরেই এল সুখবর। সুস্থ হয়ে হাসপাতাল থেকে নিজের বাড়িতে ফিরেছেন তিরাশির বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক কপিলদেব নিখাঞ্জ। প্রাক্তন ক্রিকেটার চেতন শর্মা টুইট করে পাজির সুস্থ হয়ে বাড়ি ফেরার খবর জানিয়েছেন। আর সেই খবরে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন প্রাক্তন ভারত অধিনায়কের ঘনিষ্ঠ ও অসংখ্য অনুরাগীরা।

গত বৃহস্পতিবার মহাষষ্ঠীর দিনে আচমকা হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন ৬১ বছর বয়সী তিরাশির বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক। তড়িঘড়ি তাঁকে রাজধানীর ফর্টিস এসকর্টস হার্ট ইনস্টিটিউটে ভর্তি করা হয়। কপিল দেবের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই উদ্বেগ ছড়িয়েছিল ক্রিকেট মহলে। বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ অতুল মাথুরের নেতৃত্বে একদল বিশেষজ্ঞ চিকি‍ৎসক প্রাক্তন ভারত অধিনায়কের চিকি‍ৎসার দায়িত্বে ছিলেন। তড়িঘড়ি তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। শনিবার থেকেই ধীরে-ধীরে কপিল দেবের শারীরিক অবস্থার উন্নতি ঘটতে থাকে। হাসপাতাল থেকে জানানো হয়েছিল, খুব শিগগিরই প্রাক্তন ভারত অধিনায়ককে ছেড়ে দেওয়া হবে।

এদিন দুপুরেই কপিল দেবকে হাসপাতাল থেকে বাড়ি পাঠানোর সিদ্ধান্ত নেন চিকি‍ৎসকরা। ফর্টিস হাসপাতালের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, ‘প্রাক্তন ভারত অধিনায়ককে আজ দুপুরে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। বর্তমানে তিনি ভালই আছেন। খুব শিগগিরই দৈনন্দিন কাজকর্মে ফিরতে পারবেন।’ এদিন প্রাক্তন ভারত অধিনায়কের একটি ছবিও পোস্ট করেছেন প্রাক্তন জাতীয় ক্রিকেটার চেতন শর্মা। ওই ছবিতে দেখা যাচ্ছে, চিকি‍ৎসক অতুল মাথুরের সঙ্গে হাসপাতালের পোশাক পরে দাঁড়িয়ে রয়েছেন হরিয়ানার হ্যারিকেন।

Comm Ad 018 Kalna

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 2020-LDC Egg

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 006 TBS

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 008 Myra

Editors Choice

Comm Ad 026 BM