Comm Ad 2020-WB Tourism body

তীর্থঙ্করকে ট্রফি উৎসর্গ মহমেডান ফুটবলারদের

Share Link:

তীর্থঙ্করকে ট্রফি উৎসর্গ মহমেডান ফুটবলারদের

নিজস্ব প্রতিনিধি : ম্যাচ শেষ হওয়ার অনেক আগে যুবভারতীর ভিভিআইপি গেটের বাইরে ভিড় জমাতে শুরু করেন। সঙ্গে স্লোগান—‘জান জান মহমেডান’।

সবুজ–মেরুনের পর কলকাতার রাজপথে ‘রাজ’ করল সাদা–কালো। একটা সময়ে কলকাতার দুই প্রধানের সঙ্গে টেক্কা দিত তৃতীয় প্রধান। আই লিগের মূলপর্বে উঠে যেন সেই পুরনো গরিমা ফিরল।

ট্রফি নিয়ে শোভাযাত্রায় শামিল। মোবাইল ভ্যানে ট্রফি নিয়ে কোচ–ফুটবলাররা। গায়ে চ্যাম্পিয়ন লেখা টি–শার্ট। গাড়ি, বাইক র‍্যালিতে ফুটবলারদের অনুসরণ সমর্থকদের। বেঙ্গালুরু ইউনাইটেডের বিরুদ্ধে গোলশূন্য ড্র করে টুর্নামেন্টে অপরাজিত থেকে আই লিগে উঠে উৎসবের শুরু। সাড়ে পাঁচটা নাগাদ যুবভারতী থেকে বেরিয়ে বাইপাস, পার্কসার্কাস, রেড রোড হয়ে শোভাযাত্রা শেষ হয় ক্লাবটেন্টে। সেখানে সমর্থকরা উচ্ছ্বাসে ভাসেন। মিষ্টিমুখ করানো হয় ফুটবলারদের।

সেলিব্রেশনে ছিলেন ফুটবলার তীর্থঙ্কর সরকার। করোনা আক্রান্ত হয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিলেন। দ্বিতীয় ডিভিশন লিগ জয়ের ট্রফি সতীর্থরা উৎসর্গ করেছেন তীর্থঙ্করকে। শেখ ফৈয়াজ বলেন, ‘প্রতিযোগিতা শুরু থেকেই আমাদের এরকম পরিকল্পনা ছিল। চ্যাম্পিয়ন হলে আমরা ট্রফি উৎসর্গ করব তীর্থকে।’ ম্যাচ শেষে মহমেডান দলের হাতে ট্রফি তুলে দেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। সঞ্চা‍লকের ভূমিকায় দেখা যায় আইএফএ সচিব জয়দীপ মুখার্জিকে। মহমেডানের এই সাফল্যে নেপথ্য নায়কের ভূমিকায় সহকারি কোচ শাহিদ রমন, ম্যানেজার বেলাল আহমেদ, গোলকিপার কোচ সুদীপ সরকার। ক্লাব থেকে যুবভারতী লাগোয়া হোটেলে ফিরে গিয়ে কেক কাটেন ফু্টবলাররা। ছিল জমকালো নৈশভোজের ব্যবস্থাও। দলের জন্য বোনাস (মাথাপিছু ১০হাজার) ঘোষণা করেন সচিব ওয়াসিম আক্রাম।

2020 New Ad HDFC 04

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 2020-himalaya RC

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 008 Myra

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

2020 New Ad HDFC 05

Editors Choice

Comm Ad 026 BM