Comm AD 12 Myra

এটিকে মোহনবাগানে অরিন্দমের চোখের অবস্থা কেমন? পারবেন পরের ম্যাচে নামতে?

Share Link:

এটিকে মোহনবাগানে অরিন্দমের চোখের অবস্থা কেমন? পারবেন পরের ম্যাচে নামতে?

এটিকে মোহনবাগান গোলকিপার অরিন্দম ভট্টাচার্য

নিজস্ব প্রতিনিধি: দুই প্রধানের সমর্থকদের শত্রুতা মাঠের বাইরেও টের পেলেন জাতীয় দলের ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্ঘান। ম্যাচের শেষদিকে শুভাশিস বসু ফাউল করেন বিক্রম প্রতাপ সিংকে। মাটিতে পড়ে যাওয়া বিক্রমকে লাথি মারেন সন্দেশ। ম্যাচের পর সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় । তা নিয়ে দুই প্রধানের সমর্থকদের মধ্যে বচসা বাঁধে । সন্দেশকে উদ্দেশ্য করে নানান মন্তব্য করা হয়। যা মেনে নিতে পারেননি সন্দেশ। ভাইরাল হওয়া ভিডিও প্রসঙ্গে সন্দেশ সাফাই দিয়ে বলেন, ‘ওটা লাথি ছিল না। স্পোর্টসম্যান স্পিরিট দেখিয়ে ওকে জিজ্ঞেস করছিলাম, ও ঠিকঠাক রয়েছে কিনা। ওকে অনেকদিন ধরেই চিনি। দু’জনে একসঙ্গে ট্রেনিংও করেছি।’ তিনি আরও বলেন, ‘সবসময় ভেবেচিন্তে কথা বলা উচিত।’ ইঙ্গিতটা যে লাল–হলুদ সমর্থকদের, তা বুঝতে অসুবিধে হয় না।

অপরদিকে মুম্বইয়ের বিরুদ্ধে হারের পরেরদিন বিশ্রামে এটিকে মোহনবাগান। পরের ম্যাচ ১৭ তারিখ, এফসি গোয়ার বিরুদ্ধে। মুম্বই ম্যাচে গোলকিপার অরিন্দম ভট্টাচার্য চোখে চোট পান । ম্যাচের পর চোখে ব্যান্ডেজ বেঁধে দেওয়া হয় তাঁর। চোখে ব্যান্ডেজ বাঁধা অরিন্দমের সেই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই চিন্তিত হয়ে পড়েন সবুজ–মেরুন সমর্থকরা। কিন্তু সূত্রের খবর, পরের ম্যাচে খেলবেন অরিন্দম। ম্যাচ চলাকালীন চোখে চোট নিয়েও ম্যাচটা খেলেন অরিন্দম। ঘনিষ্ঠ মহলে অরিন্দম বলেন যে, "যুদ্ধটা মাঝপথে ছেড়ে যেতে চাননি। তাহলে তো যুদ্ধ শেষের আগেই হেরে যাওয়া হত।"

রেফারিং নিয়ে বেশ ক্ষুব্ধ সবুজ–মেরুন ব্রিগেড এফএসডিএল, ফেডারেশনকে চিঠি পাঠানোর রাস্তায় হাঁটতে নারাজ তারা। চোট রয়েছেন মিডফিল্ডার কার্ল ম্যাকহিউ। এক সপ্তাহের আগে ফিট হওয়া মুশকিল। হাবাস ম্যাচের পর বলেন, ‘দুটো দলই সমান শক্তিশালী। নিজেদের সর্বশক্তি ঝাঁপিয়েছে। প্রথমার্ধে আরও আক্রমণাত্মক খেলা উচিত ছিল। তবে আমরা দুটো ম্যাচ হেরেছি। এখনই সব শেষ—এমন ভাবার কারণ নেই।’

Comm Ad 005 TBS

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 006 TBS

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-WB Tourism RC

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

2020 New Ad HDFC 05
Comm Ad 2020-himalaya RC