Comm Ad 2020-LDC epic

ইস্টবেঙ্গলের সপ্তম বিদেশি কবে আসছেন?

Share Link:

ইস্টবেঙ্গলের সপ্তম বিদেশি কবে আসছেন?

নিজস্ব প্রতিনিধি : কলকাতা ডার্বি দিয়ে আইএসএল অভিযান শুরু ইস্টবেঙ্গলের। চিরশত্রু এটিকে মোহনবাগান সকল বিদেশী চলে এলেও ইস্টবেঙ্গল এখনও অবধি সপ্তম বিদেশী চুড়ান্ত করতে পারেনি। একাধিক বিদেশীর সঙ্গে কথা বললেও চূড়ান্ত হয়নি। কিন্তু এবার এই তারকা ইংরেজ স্ট্রাইকার প্রায় চূড়ান্ত এসসি ইস্টবেঙ্গলে।

এই মরশুমে ইংল্যান্ডের তৃতীয় ডিভিশন ক্লাব উইগান অ্যাথলেটিকের সর্বোচ্চ গোলদাতা জো গার্নারের সাথে আলোচনা সেরেছে লাল-হলুদ। একাধিক ব্রিটিশ মিডিয়া থেকে জানা গিয়েছে, ইতিমধ্যে নিজের ক্লাব থেকে রিলিজ চেয়েছেন গার্নার। এই মরশুমে উইগানের হয়ে সাতটি গোল করেছেন গার্নার।



নটিংহ্যাম ফরেস্ট, হাডার্সফিল্ড টাউন, ওয়াটফোর্ডের মত ইংরেজ ক্লাবে খেলেছেন গার্নার। ২০১৮ সালে ইপ্সউইচ টাউন থেকে উইগানে যোগ দিয়েছিলেন গার্নার। সেখানে তিনি খেলেছেন ড্যানি ফক্স ও অ্যান্থনি পিলকিংটনের সাথে – যারা এই মুহুর্তে রয়েছেন এসসি ইস্টবেঙ্গলে। ইস্টবেঙ্গলের হয়েই খেলতে চান গার্নার। বেশ বড় অঙ্কের প্রস্তাব ফেরাতে পারছেন না তিনি। উইগানের সাথে বর্তমানে চুক্তিবদ্ধ থাকায় ৩২ বছরের স্ট্রাইকারের জন্য ট্রান্সফার ফি দিতে হতে পারে ইস্টবেঙ্গলকে। উইগান অ্যাথলেটিকের আর্থিক পরিস্থিতি খুব একটা ভালো নয়। ট্রান্সফার ফি এর মাধ্যমে গার্নারকে নিক কোনও ক্লাব। উইগান সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় হা হুতাশ করছেন তাদের তারকা স্ট্রাইকার ক্লাব ছাড়ায়।

যদি এই স্ট্রাইকারকে সই করায় ইস্টবেঙ্গল, তাহলে আগামী পয়লা জানুয়ারির আগে তাকে দলে আনতে পারবে না তারা। কারণ চুক্তিবদ্ধ খেলোয়াড় হওয়ায় আগামী ট্রান্সফার উইন্ডো অবধি অপেক্ষা করতে হবে ইস্টবেঙ্গলকে। নিজের লম্বা কেরিয়ারে ১৩৮টি গোল করেছেন গার্নার। চ্যাম্পিয়নশিপে ৪২ এবং ইংলিশ লিগ ওয়ানে ৭২টি গোল করেছেন। সপ্তম বিদেশি আসছেন কোচের পছন্দে।

Comm Ad 2020-tantuja-body

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 2020-himalaya RC

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-WB Tourism RC

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের  সমাপ্তি অনুষ্ঠান

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান

#

#

#

#

Voting Poll (Ratio)

2020 New Ad HDFC 05
Comm Ad 026 BM