এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

KKR-এর কাছে হেরেও শাহরুখের মন জিতল DC-এর প্লেয়ার্সরা

নিজস্ব প্রতিনিধি: চলছে IPL মরসুম! হাড্ডাহাড্ডি ম্যাচ দেখার লড়াইয়ে বিনোদন নিয়ে তেমন ঘাটাঘাটি করছে না কেউই। তবে গোটাবছর ধরে IPL এর জন্যেই মজে থাকেন ক্রিকেট প্রেমিরা। যাই হোক, গতকাল ছিল কলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ক্যাপিটালসের ম্যাচ। আর প্রত্যাশা অনুযায়ী দিল্লিকে একেবারে ক্লিনবোল্ড করে দিয়েছে KKR। আর শত ব্যস্ততা থাকতেও IPL মরসুমে KKR-এর সকল ম্যাচে মাঠে থাকার চেষ্টা করেন বলিউডের কিং খান শাহরুখ খান, KKR-এর মালিক বলে কথা! আর প্লেয়ার্সদের কাছেও তিনি লক্ষী। এদিন ম্যাচ শেষের পর প্লেয়ার্সদের সঙ্গে দেখা করলেন বাদশা, তাঁদের জাপটে ধরে ইমোশনাল হয়ে পড়লেন তিনি।

শুধু তাই নয়, দিল্লি ক্যাপিটালসের প্লেয়ার্সদেরও জড়িয়ে ধরে শান্ত্বনা দিতে দেখা গেল অভিনেতা কে। শাহরুখ খান বরাবরই ক্রিকেট এবং ভারতীয় খেলোয়াড়দের সমর্থক। যেহেতু তিনি কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মালিক, তাই তাকে প্রায়ই মাঠে থেকে তাঁর দলকে সমর্থন করতে দেখা যায়। গতকালের ম্যাচ থেকে একটি ভিডিও এখন ইন্টারনেটে দাপিয়ে বেড়াচ্ছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, এসআরকে বিশাখাপত্তনমে কেকেআর বনাম ডিসি ম্যাচের পরে KKR-এর প্রতিপক্ষে খেলোয়াড়দের মধ্যে কুলদীপ যাদব, ঋষভ পন্থ এবং ইশান্ত শর্মাকে জড়িয়ে ধরে সাধুবাদ জানাচ্ছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৬ তম ম্যাচে, কেকেআর তাদের অপরাজিত রান অব্যাহত রাখতে ডিসির বিরুদ্ধে ১০৬ রানের বিশাল জয়লাভ করেছে।

 

শ্রেয়াস আইয়ারের নেতৃত্বাধীন কলকাতাকে তাদের প্রথম তিনটি ম্যাচে তিনটি জয়ের সঙ্গে আইপিএল ২০২৪ পয়েন্টে টেবিলের শীর্ষস্থানে পৌঁছে দিয়েছে। যেখানে দিল্লি চারটি খেলায় তিনটিতে পরাজিত হয়ে নবমস্থানে নেমেছে। কাজের ফ্রন্টে, ২০২৩ সালটি শাহরুখের 3-দশকেরও বেশি দীর্ঘ অভিনয় জীবনের সেরা বছরগুলির মধ্যে একটি ছিল। কারণ একই বছরে তিনটি ব্লকবাস্টার চলচ্চিত্র দিয়েছেন। পাঠান, জওয়ান এবং ডানকিতে তিনটি ব্যাক-টু-ব্যাক ব্লকবাস্টার উপহার দিয়েছেন। এছাড়া তিনি সালমান খান এবং ক্যাটরিনা কাইফ -অভিনীত টাইগার 3- এ একটি ক্যামিও করেছিলেন। তবে এসআরকে পরবর্তীতে কোন ছবিতে দেখা যাবে, তা এখনও তিনি জানাননি। তবে বেশ কয়েকটি মিডিয়া রিপোর্ট অনুসারে, তাঁকে পরবর্তীতে সুজয় ঘোষের পরিচালনায় মেয়ে সুহানার সঙ্গে একটি ছবিতে সহ-অভিনেতা হিসেবে দেখা যেতে পারে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ভারতীয় দলের কোচ হতে ৩০০০ আবেদন জমা, দৌড়ে এগিয়ে গম্ভীর

পারিবারিক বিয়েতে স্বামী ও দেওরদের সঙ্গে তুমুল নাচ বিদ্যার, ভাইরাল ভিডিও

জয়ার পর এবার টলিউডের ‘ধন্যি মেয়ে’ দেবলীনা, তাহলে উত্তমকুমার কে?

শেষ আবেদনের সময়সীমা,  কে হবেন ভারতের কোচ?

করণ আউজলার বাড়িতে এলোপাথাড়ি গুলি, আতঙ্কে প্রখ্যাত গায়কের পরিবার

আল্লুর সঙ্গে রোমান্সে বুঁদ রশ্মিকা, কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা ২’-এর দ্বিতীয় গান?

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর