এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

WEB Ad_Valentine



হার্ট অ্যাটাক হয়নি, বললেন ইনজামাম



নিজস্ব প্রতিনিধি: হৃদরোগে আক্রান্ত হয়নি বলে দাবি করলেন ইনজামাম উল হক। বুধবার তিনি সাংবাদিকদের বলেন, চিকিৎসকদের পরামর্শে অ্যাঞ্জিওপ্লাস্টি করতে হয়েছে। 

সোমবারের খবর ছিল, হৃদরোগে আক্রান্ত হয়েছে প্রাক্তন পাক ক্রিকেটার। কিন্তু বুধবার তিনি বলেন, অনেকে বলছেন আমার হার্ট অ্যাটাক হয়েছে। খবর ঠিক নয়। প্রাথমিক স্বাস্থ্য পরিক্ষার জন্য চিকিৎসকদের কাছে গিয়েছিলাম। তারা সিদ্ধান্ত নেন অ্যাঞ্জিওগ্রাফির। তখন আমার ধমনীতে কিছু শারীরিক সমস্যা দেখা দিয়েছিল। স্টেন্ট বসাতে হয়েছে।  হাসপাতালে ১২ ঘণ্টার মতো থাকতে হয়েছিল। কিন্তু হার্ট অ্যাটাকের খবর একেবারেই ঠিক নয়। ইনজামামের কথায়, “খুব সহজ অস্ত্রোপচার ছিল। মাত্র ১২ ঘণ্টার মধ্যেই সব মিটে গিয়েছে। আমি বাড়ি চলে এসেছি। এখন সুস্থ আছি।”

কী বলেছেন ইনজামাম? অল্প কিছু শারীরিক সমস্যার কারণে চিকিৎসকের কাছে গিয়েছিলাম। হৃদযন্ত্রে নয়, পেটের গোলমাল হয়েছিল। তবে দেরি করলে হৃদযন্ত্রে বড় সমস্যা হতে পারত বলে জানিয়েছেন চিকিৎসকরা।”

আমার দ্রুত আরোগ্য কামনা করে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। তাদের সকলকে আমার তরফ থেকে ধন্যবাদ। প্রাক্তন পাক অধিনায়ক বলেন, “পাকিস্তানের সকলকে এবং বিদেশের সকলে ধন্যবাদ জানাই আমারের স্বাস্থ্যের উন্নতি কামনা করার জন্য। যাঁরা শুভেচ্ছা জানিয়েছেন সকলকে ধন্যবাদ জানাতে চাই।”

বাড়ি ফিরে তিনি ভাল আছেন বলেও জানিয়েছেন ইনজামাম। তিনি বলেন, “খুব সহজ অস্ত্রোপচার ছিল। মাত্র ১২ ঘণ্টার মধ্যেই সব মিটে গিয়েছে। আমি বাড়ি চলে এসেছি। এখন সুস্থ আছি



Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

ছেলেদের ৪০০X৪ মিটার দৌড়ে সোনা জিতল ভারত

বর্শায় সোনা বিঁধলেন ‘সোনার ছেলে’ নীরজ

৮০০ মিটারে রুপো জিতলেন হারমিলান বাইন্স

দক্ষিণ কোরিয়াকে হারিয়ে হকির ফাইনালে ভারত

তিরন্দাজিতে সোনা জয় জ্যোতি ভেন্নম এবং ওজাস দেওতালের

নতুন লুকে ফের সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মহেন্দ্র সিং ধোনি

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর