এই মুহূর্তে

‘বিজেপির দুই ভাই-ইডি ও সিবিআই’, তোপ অভিষেকের

নিজস্ব প্রতিনিধি: এর আগে ভবানীপুরে ভোট প্রচার করেছিলেন, এবার গেলেন জেলায়। ভবানীপুর ছাড়াও দুটি কেন্দ্রে ভোট রয়েছে মুর্শিদাবাদ জেলার। আগামী ৩০ সেপ্টেম্বর ভোট সামশেরগঞ্জ ও রায়গঞ্জ বিধানসভায়। তাই হাতে মাত্র এক সপ্তাহ, ফলে পুরোদমে প্রচারে নেমে গিয়েছে শাসকদল তৃণমূল কংগ্রেস। আর বৃহস্পতিবারই সামশেরগঞ্জে ভোট প্রচারে গিয়ে বিজেপি-কে তুমুল আক্রমণের রাস্তায় হাঁটলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়। তাঁর কথায়, ‘বিজেপির দুই ভাই, ইডি ও সিবিআই’।

পাশাপাশি অভিষেক বৃহস্পতিবার বলেন, ‘যে যে রাজ্য়ে বিজেপি ক্ষমতায় রয়েছে আমরা সেখানে গিয়েই লড়ব। এবার ত্রিপুরাতে বিজেপি সরাকারের পতন অনিবার্য, তৃণমূল সেখানে জিতবে’। এরপরই তিনি বলেন, ‘ইডি-সিবিআই দেখিয়ে ভয় ধরানো যাবে না। তৃণমূল হল বিশুদ্ধ লোহা’। এদিন কংগ্রেসকেও নিশানা করেন অভিষেক। তাঁর কটাক্ষ, ‘সিপিএমের সঙ্গে গোপন আঁতাত করেছেন আপনারা, হেরে যাবেন। মুর্শিদাবাদে কংগ্রেস হারবে আর তৃণমূল হারাবে’।

অধীর চৌধুরীকেও আক্রমণ করেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ। তিনি বলেন, ‘বহরমপুরের সাংসদকে তো ভোটে নির্বাচিত করেছেন। তারপর থেকে তাঁকে কাছে পেয়েছেন? তৃণমূলকে জেতালে অনেক কাজ পেতেন। এই জেলায় ২০টি আসনে জিতেছে তৃণমূল। বাকি ২ আসনেও জিততে হবে। আপনারা আমাদের প্রার্থীকে ভোট দিয়ে জেতান’। জাতীয় রাজনীতিতে বিজেপি বিরোধী জোটে তৃণমূলই নেতৃত্ব দেবে সেকথাও স্মরণ করিয়ে দিয়েছেন অভিষেক। তাঁর কথায়, কংগ্রেসকে দিয়ে হবে না, তৃণমূলই পারে দিল্লিতে বিজেপিকে উৎখাত করতে। সামশেরগঞ্জের তৃণমূল প্রার্থী আমিনুল ইসলাম এবং রায়গঞ্জে জাকির হোসেনের হয়ে প্রচার করছেন অভিষেক।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

জনগর্জন সভার সমর্থনে জগদ্দলে তৃণমূল কংগ্রেসের মিছিল

টিটাগড় আলী হায়দার রোডে গুলিবিদ্ধ টোটো চালক

মালদাতে ফের ছেলে ধরা সন্দেহে গণপিটুনির অভিযোগ

হরিশ্চন্দ্রপুরে রাস্তার শিলান্যাসকে কেন্দ্র করে সংঘর্ষে আহত বিডিও

আসানসোলে বিজেপির প্রার্থী পবন সিংহ, ঘাটালে হিরণ

বাংলার ২0টি লোকসভা কেন্দ্রে প্রার্থী ঘোষণা বিজেপির

Advertisement

এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর