Comm Ad 2020-tantuja-body

শিলিগুড়িতে পা নাড্ডার! ২১শের লক্ষ্যে কী বার্তা দেন, সেদিকে তাকিয়ে গেরুয়া

Share Link:

শিলিগুড়িতে পা নাড্ডার! ২১শের লক্ষ্যে কী বার্তা দেন, সেদিকে তাকিয়ে গেরুয়া

নিজস্ব প্রতিনিধি: উৎসবের আবহে তৃতীয়ার সকালে শিলিগুড়িতে পা রাখলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। যদিও এদিন আসার কথা ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। কিন্তু চিকিৎসকরা তাঁকে অনুমতি না দেওয়ায় এগেই জানিয়ে দেওয়া হয়েছিল অমিতের জায়গায় আসবেন নাড্ডা। এদিন সকালে বাগডোগরা বিমানবন্দরে এসে নামেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। এদিন তাঁর কোনও জনসভা নেই। তবে দলের নেতা ও কর্মীদের সঙ্গে তাঁর বৈঠক থাকছে। দেখা করবেন দলের বেশ কিছু জনজাতি সংগঠনের প্রতিনিধিদের সঙ্গেও। মূলত ২১শের বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গে দলের রণনীতি ও প্রচারের অভিমুখ ঠিক করতেই শিলিগুড়িতে আগমন নাড্ডার। তাই তার বার্তার দিকে চোখ থাকছে রাজ্যের গেরুয়া শিবিরের।

এদিন বিমানবন্দরে থাকে নাড্ডা সোজা চলে যান নৌকা ঘাটে। সেখানে পঞ্চানন বর্মার মূর্তিতে মালা দিয়ে চলে যান আনন্দময়ী কালীবাড়িতে। এরপরই মধ্যাহ্নভোজন সেরে তাঁর দলের এক কর্মীসভায় যোগ দেওয়ার কথা। সেটি শেষ হলে দলের জনজাতি নেতাদের সঙ্গে তাঁর বৈঠক হওয়ার কথা। তারপরেই তিনি দিল্লি ফিরে যাবেন। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গের ৮টি আসনের মধ্যে ৭টিতেই জয়ী হয়েছিল বিজেপি। সেই হিসাবে এবারে  বিজেপির লক্ষ্য উত্তরবঙ্গের ৫৪টি বিধানসভা কেন্দ্রের মধ্যে অন্তত ৪০টিতে হয় পাওয়া। আর এই লক্ষ্যমাত্রা ছুঁতে নাড্ডা দলকে কী বার্তা দেন সেটার দিকেই তাকিয়ে থাকবে বঙ্গ বিজেপি। এদিনের বৈঠকেও তাই উত্তরবঙ্গের নেতাদের সঙ্গেই বৈঠকে বসবেন নাড্ডা। তবে বৈঠকে থাকতে পারেন মুকুল রায় সহ অন্যান্য নেতারা।
 
তবে গেরুয়া শিবিরে এখন সব থেকে বড় চিন্তা হয়ে দাঁড়িয়েছে দলের ভাঙন রোধ করা। নীচুতলার ক্ষেত্রে তো বটেই ভাঙন ক্রমশ বেড়ে চলেছে ওপরের তলাতেও। বিশেষ করে দলের পুরাতন অনেক নেতাকর্মী দল ছেড়ে তৃণমূলে যোগদান করছেন দলে দলে। একই সঙ্গে দলের বেশ কিছু বিধায়কও দল ছাড়তে পারেন বলে মাঝে মধ্যেই গুঞ্জন ছড়িয়ে পড়ছে। এই পরিস্থিতি কীভাবে ঠেকানো যাবে আর কীভাবে প্রতিরোধ করা যাবে তা নিয়ে নাড্ডা এদিন কী বার্তা দেন সেদিকে তাকিয়ে থাকবেন বিজেপি নেতারা। একই সঙ্গে শোনা যাচ্ছে কোচবিহার জেলার এক তৃণমূল নেতা তথা বিধায়ক এদিন নাড্ডার হাত ধরে বিজেপিতে যোগদান করতে পারেন। তবে এই বিষয়টি নিয়ে গেরুয়া নেতারা মুখে কুলুপ এঁটেছেন।

Comm Ad 2020-tantuja-body

More News:

Leave A Comment

Don’t worry ! Your email & Phone No. will not be published. Required fields are marked (*).

এই মুহূর্তে Live

Comm Ad 006 TBS

Stay Connected

Get Newsletter

Featured News

Advertisement

Comm Ad 2020-WBSEDCL RC

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

খিদিরপুর থেকে শুরু করে বেহালা, হরিদেবপুর,

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

মুদিয়ালী ছুঁয়ে সোধপুর পার্ক

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

বাবুবাগান হয়ে উদ্বোধনের যাত্রা শেষ হল একডালিয়া,

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

হিন্দুস্থান পার্ক, ত্রিধারার চত্বরে এসে।

#

#

#

#

#

#

#

#

#

#

#

#

Voting Poll (Ratio)

Comm Ad 2020-LDC Egg

Editors Choice

Comm Ad 2020-Valentine RC