এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

বাংলার ২0টি লোকসভা কেন্দ্রে প্রার্থী ঘোষণা বিজেপির

Courtesy - Facebook and Google

নিজস্ব প্রতিনিধি: শনি সন্ধ্যায় দিল্লিতে বিজেপির কেন্দ্রীয় কার্যালয় থেকে বাংলার(Bengal) ২০টি লোকসভা কেন্দ্রের দলীয় প্রার্থীদের(BJP Candidates) নাম প্রকাশ করে দিল পদ্মশিবির। এতদিন দেখা যেত বাংলায় শাসক দল তৃণমূল কংগ্রেসই সবার আগে রাজ্যে প্রার্থী ঘোষণা করছে। আর সেটাও নির্বাচনের দিনক্ষণ ঘোষণার পরে। সেই ঘোষণার পর রাজ্যের বিরোধী দলগুলি নিজেদের প্রার্থীদের নাম সামনে আনছে। কিন্তু এবারে ঠিক তার উল্টো ছবি। বিজেপি দেশে নির্বাচন(General Election 2024) ঘোষণার আগেই নিজেদের প্রার্থীদের নাম ঘোষণা করা শুরু করে দিল এদিন থেকেই। ঘটনাচক্রে গতকাল ও এদিন বাংলার বুকে পর পর ২টি সভা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি(Narendra Modi)। আর প্রধানমন্ত্রী বাংলা ছাড়তে না ছাড়তেই সামনে চলে এল বাংলার ২০টি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীদের নাম। 

এদিন বাংলার ৪২টি লোকসভা কেন্দ্রগুলির মধ্যে যে লোকসভা কেন্দ্রগুলির ক্ষেত্রে পদ্মপ্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে সেগুলি হল – কোচবিহারে নিশীথ প্রামাণিক, আলিপুরদুয়ারে মনোজ টিগগা, বালুরঘাট থেকে বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার, মালদা উত্তর থেকে খগেন মুর্মু, মালদা দক্ষিণ থেকে শ্রীরূপা মিত্র চৌধুরী, মুর্শিদাবাদ থেকে গৌরি শংকর ঘোষ, বহরমপুর থেকে নির্মল কুমার সাহা, রানাঘাট থেকে জগন্নাথ সরকার, বনগাঁ থেকে শান্তনু ঠাকুর, যাদবপুর থেকে অনির্বাণ গাঙ্গুলি, জয়নগর থেকে অশোক ভান্ডারী, হাওড়া থেকে রথীন চক্রবর্তী, হুগলি থেকে লকেট চট্টোপাধ্যায়, কাঁথি থেকে সৌমেন্দু অধিকারী, ঘাটাল থেকে হিরণ চট্টোপাধ্যায়, বিষ্ণুপুর থেকে সৌমিত্র খাঁ, বাঁকুড়া থেকে সুভাষ সরকার, পুরুলিয়া থেকে জ্যোতির্ময় সিং মাহাতো, আসানসোল থেকে পবন সিং এবং বোলপুর থেকে প্রিয়া সাউ।

এদিনের প্রার্থী তালিকায় সব থেকে বড় চমক আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে গতবারের বিজেপি প্রার্থী হিসাবে জেতা এবং কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লাকে এবারে আলিপুরদুয়ার থেকে টিকিটই দেওয়া হয়নি। যদিও এখনও রাজ্যের ২২টি লোকসভা কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করা বাকি আছে। সেখানে আগামী দিনে জন বার্লার নাম পাওয়া যেতেই পারে। কিন্তু আপাতত তাঁর কাছে শুধুই হতাশা। একই সঙ্গে চমক ঘাটালের ক্ষেত্রে হিরণ প্রার্থী হয়েছেন। যদিও হিরণ নিজে থেকেই জানিয়েছিলেন তিনি তৃণমূল সাংসদ দেবের বিরুদ্ধে ২৪’র ভোটে লড়াই করতে চান পদ্মপ্রার্থী হিসাবে। তাঁর সেই আর্জি রেখেছে পদ্মশিবির।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

‘বিজেপির ১০ জন নেতা যোগাযোগ রাখছেন’, বোমা ফাটালেন অভিষেক

কলকাতা সহ পার্শ্ববর্তী অঞ্চলে আগামী ৫ দিন তাপপ্রবাহ চলবে, এপ্রিল মাসের শেষে তাপমাত্রা আরোও বাড়বে

নকশালবাড়িতে বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিত নাবালিকা গণধর্ষণের শিকার, ধৃত ৫

ঝাড়গ্রামে প্রচণ্ড গরমে কাদায় গড়াগড়ি দুই হাতির

আমাকে মারার পরিকল্পনা করা হয়েছিল, সভা থেকে বিস্ফোরক অভিষেক

২০০ গণ্ডি পার করবে না বিজেপি, রাজ্য ধরে ধরে হিসাব দিলেন মমতা

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর