এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

১০০ দিনের বকেয়া টাকা না দিলে রতুয়াতে বিজেপির নো- এন্ট্রি

নিজস্ব প্রতিনিধি,রতুয়া: ১০০ দিনের টাকা না নেওয়া পর্যন্ত সাংসদ খগেন মুর্মু ও বিজেপকে রতুয়ার গ্রামে ঢুকতে দেবো না, হুঁশিয়ারী তৃণমুলের। ১০০ দিনের টাকা না নেওয়া পর্যন্ত খগেন মুর্মুকে রতুয়ার বুকে আর ঢুকতে দেবো না আমরা।একশ দিনের টাকা না পাওয়া পর্যন্ত বিজেপির কর্মীদের কোন আন্দোলন করতে দেবো না।তৃণমূল কংগ্রেস কর্মীরা সাধারণ মানুষকে সাথে নিয়ে কোন কাজ করতে আগামী দিনে দেবে না।এই হুঁশিয়ারি থাকবে বিজেপি(BJP) কর্মীদের প্রতি।গরিব মানুষের পেটে ভাত নেই, সেই ভাতের ব্যবস্থা প্রথমে করতে হবে। তারপর ঝান্ডা নিয়ে আন্দোলন করুন। গরিব মানুষের মাথার উপর ছাদ নাই,সেই ছাদের ব্যবস্থা আগে করুন তারপর ঝান্ডা নিয়ে আন্দোলন করবেন।

১০০ দিনের কাজের টাকা এবং আবাস যোজনা টাকার দাবিতে রতুয়ার সভা থেকে হুঁশিয়ারি মালতিপুরের বিধায়ক তথা জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সির(Abdur Rahim Bakshi)। মালদার রতুয়ায় ১০০ দিনের কাজের টাকা এবং আবাস যোজনার টাকার দাবিতে রতুয়ায় সভা করে তৃণমূল কংগ্রেস। আর এই সভায় বক্তব্য রাখার সময় হুঁশিয়ারি দেন জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সি। তিনি বলেন, আমি আজকে ছিলাম রতুয়ায় , দেখছি কতিপয় মানুষ বিজেপির ঝান্ডা নিয়ে ব্লক অফিসের সামনে দাঁড়িয়ে বলছে তৃণমূল চোর হ্যায়, তৃনমূল চোর হ্যায়।আমি প্রশ্ন করি, বন্ধু ৭০০০ কোটি টাকা বিজেপি আটকে রেখেছে। আর এই নিয়ে এখানকার সাংসদ খগেন মুর্মু একটাও কথা বলছেন না। মালদায় চারজন বিজেপির বিধায়ক আছেন তারা একটাও কথা বলছেন না। আর এখানে এসে উস্কে দিয়ে মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করে দিয়ে খগেন মুর্মু এখান থেকে মানুষের মধ্যে এক ধরনের দাঙ্গা লাগিয়ে দেওয়ার চেষ্টা করছেন।

কিছু কিছু মানুষকে উসকে দিয়ে তিনি পাঠাচ্ছেন ব্লকের কাছে। তোমরা চাও যাতে তৃণমূলের সাথে তোমাদের দ্বন্দ্ববাধে।রহিম বক্সীর এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে তীব্র কটাক্ষ করেছেন মালদা উত্তরের বিজেপি সাংসদ খগেন মুর্মু। তিনি বলেন কেন্দ্র সরকার(Central Goverment) টাকা দিয়েছে কিন্তু সেই টাকা রহিম বক্সির পকেটে গেছে ,তার দলের লোকেদের পকেটে গেছে। গরিব মানুষের টাকা তৃণমূল কংগ্রেসের পকেটে গেছে। কোটি কোটি টাকার তারা হিসেব দিতে পারছেন না। তৃণমূল কংগ্রেসের একমাত্র জায়গা হচ্ছে জেলখানা। ওদের সবাইকে জেলখানায় ভরতে হবে।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

মুর্শিদাবাদের কোথাও রোদের তাপে ফাটছে বোমা ,কোথাও আবার উদ্ধার সকেট বোমা

‘রাজনীতিতে নেমেও মেকআপ করতে হচ্ছে, নয়তো কালো হয়ে যাব’: রচনা

সন্দেশখালিতে ইডি অফিসারদের ওপর হামলার ঘটনায় ধৃত ৩ জনের জামিন

মালদাতে ভোররাতে রহস্যজনকভাবে বাড়ি থেকে নিখোঁজ স্কুল ছাত্রী, তদন্তে পুলিশ

পুরুলিয়ার মাটিতে জ্যোতির্ময়ের পাশ থেকে সরে দাঁড়ালো আজসুও

ইজরায়েলে থাকা বোনের চিন্তায় ঘুম উবেছে জলপাইগুড়িতে থাকা দুই সহোদরার

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর