এই মুহূর্তে

WEB Ad Valentine 3

WEB Ad_Valentine

‘দিনহাটা উপনির্বাচনে বিজেপি শূন্য পাবে’

নিজস্ব প্রতিনিধি, কোচবিহার: ভবানীপুরের উপনির্বাচনে রেকর্ড ভোটে জেতার পরই বাকি চার কেন্দ্রে উপনির্বাচনের প্রার্থী ঘোষণা করে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। কোচবিহারের দিনহাটায় প্রার্থী হিসাবে প্রাক্তন বিধায়ক উদয়ন গুহর নামই ঘোষণা করেন তিনি। আর তারপরই উদয়ন গুহ দাবি করলেন, দিনহাটায় উপনির্বাচনে বিজেপি শূন্য পাবে।

ভবানীপুর-সহ সামসেরগঞ্জ ও জঙ্গিপুরে জয়ের উল্লাস এদিন ছড়িয়ে পড়ে কোচবিহারেও। উদয়ন গুহর নেতৃত্বে চলল সবুজ আবির খেলা। আতসবাজি পুড়িয়ে রীতিমতো উৎসবের মেজাজে মেতে উঠলেন তৃণমূল কর্মী-সমর্থকরা। এই বিধানসভা এলাকায় গত বিধানসভা নির্বাচনে মাত্র ৫৭ ভোটের ব্যবধানে হেরে গিয়েছিলেন উদয়ন গুহ। তবে জয়ী প্রার্থী নীতিশ প্রামাণিক বিধায়ক পদ ত্যাগ করায়, এই কেন্দ্রেও উপনির্বাচন হবে। আগামী ৩০ অক্টোবর ভোট রয়েছে দিনহাটায়। পরাজিত প্রার্থী উদয়ন গুহর ওপরেই ভরসা করেছেন তৃণমূল নেত্রী।

এদিন তৃণমূল কংগ্রেসের জেলা চেয়ারম্যান উদয়ন গুহ বলেন, ‘আমাকে যে দল প্রার্থী করবে তা আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন। তিনি কথা রেখেছেন। এই উপনির্বাচনে বিজেপি শূন্য দিনহাটা করার ডাক দিয়েছেন তিনি। আমরা তা সফল করে দেখাব।’ যদিও বিজেপি জেলা সভানেত্রী মালতী রাভা রায় বলেন, ‘দিনহাটা বিধানসভা কেন্দ্রে গতবারের তুলনায় এবার আমরা বিপুল ভোটে জিতব।’

খড়দা, গোসাবা, শান্তিপুরের সঙ্গেই দিনহাটা বিধানসভা কেন্দ্রে ৩০ অক্টোবর উপনির্বাচন। ২ নভেম্বর ফলাফল ঘোষণা হবে। জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, মোট ৩১৬ টি বুথে হবে ভোট৷ এই কেন্দ্রের মোট ভোটার ২ লক্ষ ৯৮ হাজার ৫২ জন। এদের মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১ লক্ষ ৫৩ হাজার ৯১৫ এবং মহিলা ভোটারের সংখ্যা ১ লক্ষ ৪৪ হাজার ১৩৭।

Published by:

Ei Muhurte

Share Link:

More Releted News:

রামলালকে কাঁঠাল দিয়ে বরন করল জঙ্গলমহলের গ্ৰামবাসীরা

হাওড়ার শালিমার স্টেশনে দূরপাল্লার দাঁড়িয়ে থাকা ট্রেনের চাকায় আটকানো হল চেন ও তালা

ঘূর্ণিঝড় রিমলের আগেই হাসনাবাদের দু’জায়গায় ধসল নদী বাঁধ

রিমলের আতঙ্কের প্রহর গুনছে হাওড়ার শ্যামপুর দুই ব্লকের সাইবেরিয়া গ্রাম

মধ্য রাত নয়, বিকাল ৪টে থেকেই সুন্দরবনে পা রাখছে রিমল

ইটভাটায় শ্রমিকদের মারধরের অভিযোগ বিজেপির প্রধান ও সঙ্গীদের বিরুদ্ধে

Advertisement
এক ঝলকে
Advertisement

জেলা ভিত্তিক সংবাদ

দার্জিলিং

কালিম্পং

জলপাইগুড়ি

আলিপুরদুয়ার

কোচবিহার

উত্তর দিনাজপুর

দক্ষিণ দিনাজপুর

মালদা

মুর্শিদাবাদ

নদিয়া

পূর্ব বর্ধমান

বীরভূম

পশ্চিম বর্ধমান

বাঁকুড়া

পুরুলিয়া

ঝাড়গ্রাম

পশ্চিম মেদিনীপুর

হুগলি

উত্তর চব্বিশ পরগনা

দক্ষিণ চব্বিশ পরগনা

হাওড়া

পূর্ব মেদিনীপুর